Advertisement
Advertisement
Purulia

IAS পরিচয় দিয়ে প্রেম-বিয়ে, মোটা টাকা হাতানোর চেষ্টা! পুলিশের জালে ‘গুণধর’

ধৃত যুবকের প্রেমের নামে একাধিক তরুণীর সঙ্গে প্রতারণা করেছে বলে অভিযোগ।

Fake IAS officer arrested by purulia police | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 13, 2023 1:28 pm
  • Updated:June 13, 2023 1:28 pm

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: আইএএস অফিসার পরিচয় দিয়ে একের পর এক প্রেমের সম্পর্ক। ধনী পরিবারের মেয়েদের সঙ্গে ভালোবাসার সম্পর্কের অভিনয় করে মোটা টাকা হাতিয়ে নিত যুবক। এক তরুণীকে বিয়েও করেছিল সে। কিন্তু শেষ রক্ষা হল না। পুরুলিয়া জেলা পুলিশের জালে ধরা পড়ে গেল ভুয়ো আইএএস অফিসার।

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম রিকো মাহাতো। তাঁর বাড়ি পুরুলিয়া মফস্বল থানার গোপালপুর গ্রামে। অভিযোগ, ২০১৯ সাল থেকে শুরু এই আইএএস সেজে প্রতারণা। ওই বছর পুরুলিয়া মফস্বল থানার পুড়দা গ্রামের একটি মেয়ের সঙ্গে আইএএস অফিসার পরিচয় দিয়ে আলাপ করে যুবক। ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে। প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই প্রেম থেকে রেজিস্ট্রি করে শুভ পরিণয়। বিয়ের পর ভুল ভাঙে বধূর। শ্বশুরবাড়ি গিয়ে তরুণী জানতে পারেন, তাঁর স্বামী আইএএস নন।

Advertisement

[আরও পড়ুন: ‘কাজের সুযোগ নেই’, অনুব্রতহীন বীরভূমে বিজেপিতে যোগ শতাধিক তৃণমূল কর্মীর]

তখন তিনি বিবাহ বিচ্ছেদ চাইলে মোটা অঙ্কের টাকা দাবি করে ছেলে পক্ষ। তারপরই ওই মেয়ের মা পুরুলিয়া মফস্বল থানায় অভিযোগ দায়ের করেন। সেই সময় থেকেই ওই ভুয়ো আইএস অফিসারকে খুঁজে বেড়াচ্ছে পুলিশ। অবশেষে সেই প্রতারককে গ্রেপ্তার করে সাফল্য পেল পুরুলিয়া মফস্বল থানার পুলিশ। সোমবার পুরুলিয়া আদালতে তোলা হলে তাঁর ১৪ দিনের জেল হেফাজত হয়।

Advertisement

[আরও পড়ুন: আধিকারিকদের শৌচালয়ে ঢুকিয়ে ব্যাংক ডাকাতি, সিসিটিভির হার্ডডিস্কও খুলে নিয়ে গেল দু্ষ্কৃতীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ