Advertisement
Advertisement
Attempt to Rape

অভিযুক্ত গ্রেপ্তার হওয়ার পরই ফোনে বারবার হুমকি, পিংলায় ধর্ষণের চেষ্টার ঘটনায় আতঙ্কে পরিবার

নির্যাতিতার দাদার কাছে বারবার হুমকি ফোন আসছে বলে অভিযোগ।

Family of the girl, attempted to rape at Pingla, West Bengal gets threat call | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

Published by: Sucheta Sengupta
  • Posted:April 14, 2022 9:36 pm
  • Updated:April 14, 2022 9:36 pm

অংশুপ্রতিম পাল, খড়গপুর: পিংলায় বিশেষভাবে সক্ষম যুবতীকে ধর্ষণের চেষ্টার (Attempt to Rape) ঘটনায় ধরা পড়েছে অভিযুক্ত। কিন্তু তারপর থেকেই নির্যাতিতা যুবতীর পরিবারকে দফায় দফায় ফোনে হুমকি দেওয়ার অভিযোগ উঠল। যার জেরে চরম আতঙ্কে পরিবার। যদিও এই মুহূর্তে নির্যাতিতা ও তাঁর মেয়ে যেখানে আছেন, সেখানে তাঁদের জন্য ২৪ ঘণ্টা নিরাপত্তারক্ষী (Security) মোতায়েনের ব্যবস্থা রয়েছে। তা সত্ত্বেও বারবার হুমকি ফোন পাওয়ায় বাড়ল আতঙ্ক।

দিন দুই আগে পশ্চিম মেদিনীপুরের পিংলায় (Pingla) এক যুবতীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছিল। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে কালুখাড়া এলাকার তৃণমূল (TMC) পঞ্চায়েত সদস্য অভিজিৎ মণ্ডলকে গ্রেপ্তার করে পুলিশ। এবার অভিযোগ, সে গ্রেপ্তার হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই হুমকি ফোন এল নির্যাতিতার পরিবারের কাছে। আতঙ্কে রয়েছে ওই পরিবার। ইতিমধ্যে পঞ্চায়েত সদস্য গ্রেপ্তারের পর থেকেই পিংলায় পিন্ডরুই এলাকায় যেখানে নির্যাতিতা ও তাঁর মা রয়েছে সেখানে ২৪ ঘন্টাই সিভিক ভলান্টিয়ার মোতায়েন করা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: Anubrata Mandal: দূরত্ব কাটিয়ে অসুস্থ অনুব্রতকে দেখতে এসএসকেএমে শতাব্দী রায়]

নির্যাতিতার মায়ের অভিযোগ, ওই পঞ্চায়েত সদস্য গ্রেপ্তার হওয়ার পর তাঁর ছেলের কাছে হুমকি ফোন (Threat call) আসে। বলা হয়, মিথ্যেভাবে পঞ্চায়েত সদস্যকে ফাঁসানো হয়েছে। গ্রামে ফিরে আসতে হবে। আর এই হুমকিতে চিন্তিত পরিবার। অপরদিকে, এই ঘটনায় বিজেপি ফের অভিযোগ তুলেছে শাসকদলের বিরুদ্ধে। বিজেপির অভিযোগ, মামলা তুলে নেওয়ার জন্য জোর করছে শাসকদলের নেতারা। যদিও এই অভিযোগ অস্বীকার করে তৃণমূল পিন্ডরুই অঞ্চল সভাপতি সুনন্দ কুমার ভৌমিক জানান বিজেপির মাটি সরে গিয়েছে পিংলায়। তাই ভিত্তিহীন অভিযোগ করা হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: সিপিএমের উদ্যোগে এলেন পুরোহিত, দীর্ঘ টালবাহানার পর সম্পন্ন হাঁসখালির নির্যাতিতার পারলৌকিক কাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ