BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নদিয়ার তেহট্টে বাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মৃত ১, আহত ৩২

Published by: Tanumoy Ghosal |    Posted: February 18, 2019 10:34 am|    Updated: February 18, 2019 10:34 am

Fatal road accident kills 1

পলাশ পাত্র, তেহট্ট: বাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মারা গেলেন একজন। আহত ৩২ জন। রবিবার রাতে দুর্ঘটনা ঘটল নদিয়ার তেহট্টে। আহতদের চিকিৎসা চলছে তেহট্ট হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতি হওয়ার ১২ জনকে পাঠিয়ে দেওয়া হয়েছে কৃষ্ণনগর জেলা হাসপাতালে।

[ পাত্রসায়রে রাস্তায় ধস, মাটি চাপা পড়ে মৃত ৩ শিশু]

রবিবার রাত তখন প্রায় ১০টা। তেহট্ট থেকে কৃষ্ণনগরের দিকে যাচ্ছিল ইটবোঝাই একটি ট্রাক্টর। উলটো পথে যাত্রীদের নিয়ে কৃষ্ণনগর থেকে করিমপুরের দিকে যাচ্ছিল একটি বাস। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তেহট্টের বালিউড়া এলাকার কাছে নিয়ন্ত্রণে হারিয়ে ট্রাক্টরটিকে সজোরে ধাক্কা মারে বাসটি। আহত হন তেত্রিশজন। সকলেই প্রথমে নিয়ে যাওয়া হয় তেহট্ট হাসপাতালে। হাসপাতালে একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ১২ জন আহতকে পাঠিয়ে দেওয়া হয়েছে কৃষ্ণনগর জেলা হাসপাতালে। বাকিরা ভরতি তেহট্ট হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম দীপঙ্কর দেবনাথ। তেহট্টেরই বাসিন্দা তিনি। দুর্ঘটনাগ্রস্ত ট্রাক্টরে ছিলেন তিনি। আহতদের বেশিরভাগই অবশ্য বাসেরই যাত্রী। এদিকে এই ঘটনার জেরে রাতে তেহট্টের বালিউড়া এলাকার করিমপুর-কৃষ্ণনগর রোডে সাময়িকভাবে যান চলাচলে ব্যাঘাত ঘটে। দিন কয়েক আগে দুর্ঘটনায় এক স্কুল ছাত্রের আহত হওয়ার ঘটনার রণক্ষেত্রের চেহারা নিয়েছিল নদিয়ার পলাশিপাড়া। গোপীনাথপুরে ট্রাক্টর চালককে বেধড়ক মারধর করেন স্থানীয় বাসিন্দারা। এমনকী, ঘটনাস্থলে গেলে আক্রমণের মুখে পড়ে পুলিশ। ভাঙচুর চালিয়ে আগুন লাগিয়ে দেওয়া হয় পুলিশের গাড়িতে।

[ রাস্তা সংস্কারের জন্য কাটা পড়ল মৃণাল সেনের প্রিয় মানকরের তালগাছের সারি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে