BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মাঝ রাস্তায় দাউদাউ করে জ্বলছে খড়বোঝাই লরি, দেখুন ভিডিও

Published by: Tanumoy Ghosal |    Posted: January 18, 2019 4:52 pm|    Updated: January 18, 2019 4:52 pm

Fire breaks out in a running lorry

ধীমান রায়, কাটোয়া: রাস্তায় বিদ্যুতের তারে শর্ট সার্কিট। আর তাতেই ঘটল বিপত্তি। ভরদুপুরে আগুন লেগে গেল খড়বোঝাই চলন্ত লরিতে। কোনওমতে গাড়িটিকে রাস্তার পাশে পুকুরে নামিয়ে প্রাণে বাঁচলেন চালক-সহ বেশ কয়েকজন। তবে আগুন নেভাতে গিয়ে পা ভেঙেছে একজনের। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতারে।

[ খোলা জায়গায় আবর্জনা ফেললে হতে পারে লক্ষ টাকার জরিমানা!]

দু’পাশে সার দিয়ে বিদ্যুতের খুঁটি। আর রাস্তা বরাবর উপর দিয়ে চলে গিয়েছে বিদ্যুতের তার। কলকাতা তো বটেই, গ্রামগঞ্জেও এভাবেই ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়। রাতে আলো জ্বলে রাস্তার ল্যাম্পপোস্টেও। কিন্তু, ঝুঁকিও তো কম নয়। হেঁটে গেলে কিংবা ছোট গাড়ি চললে, হয়তো তেমন বিপদের আশঙ্কা থাকে না। তবে গাড়ির উচ্চতা যদি একটু বেশি হয়, তাহলে আর রক্ষে নেই। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার দুপুরের ভাতারের কামারপাড়া রোড দিয়ে যাচ্ছিল খড়বোঝাই একটি লরি। ভাতার বাজারের কাছে আচমকাই বিদ্যুতের তারে শর্ট সার্কিটের কারণে চলন্ত লরিতে খড়ের গাদায় আগুন লেগে যায়। হাওয়ার কারণে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। দাউদাউ করে আগুন জ্বলতে শুরু করে।

এদিকে লরির মাথায় যে খড়ের গাদায় আগুন লেগে গিয়েছে, তা প্রথমে টেরই পাননি চালক। শেষপর্যন্ত স্থানীয় বাসিন্দাদের চিৎকারে গাড়ি থামান তিনি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, লরিটি থামার পর উপরে ওঠে প্রথমে আগুন নেভানোর চেষ্টা করেছিলেন একজন। তিনি ওই লরিতেই ছিলেন। কিন্তু, কোনও লাভ হয়নি, উলটে লরি থেকে পড়ে গিয়ে পা ভেঙেছে তাঁর। এরপর আর ঝুঁকি নেননি লরির চালক। তড়িঘড়ি লরিটিকে রাস্তার পাশে একটি পুকুরে নামিয়ে দেন তিনি।

দেখুন ভিডিও:

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement