BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুর্শিদাবাদ মেডিক্যালে আগুন-আতঙ্ক, পদপিষ্ট হয়ে মৃত ১

Published by: Sayani Sen |    Posted: March 13, 2019 11:39 am|    Updated: March 13, 2019 9:38 pm

Fire in Murshidbad Medical College

কল্যাণ চন্দ, বহরমপুর: হাসপাতালে ফের আগুন আতঙ্ক৷ আবারও ঘটনাস্থল মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল৷ বুধবার সকালে হাসপাতালের চতুর্থ তলের আউটডোরের ফ্যান থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়৷ আতঙ্কিত হয়ে পড়েন রোগীরা৷ সিঁড়ি দিয়ে হুড়মুড়িয়ে নামতে গিয়ে পদপিষ্ট হয়ে মারা গেলেন এক রোগী। জখম হয়েছেন বেশ কয়েকজন।এদিকে এই ঘটনার পর হাসপাতালে সহকারি সুপারের উপর চড়াও হন রোগীর পরিজনেরা। বেধড়ক মারধর করা হয় তাঁকে।

[তৃণমূলের লোকসভার প্রার্থী লড়াকু মহুয়া, কৌশলী বার্তা মমতার]

অন্যান্য দিনের মতো বুধবার সকালে রোগীদের ভিড়ে ভরতি ছিল মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল৷ হাসপাতালের চতুর্থ তলাতেই রয়েছে বহির্বিভাগ৷ আচমকাই সকাল দশটা-সাড়ে দশটা নাগাদ ফ্যান থেকে কালো ধোঁয়া দেখতে পান রোগীরা৷ হাসপাতালে ছড়িয়ে পড়ে আগুন আতঙ্ক৷ হুড়মুড়িয়ে অনেকেই উপর তলা থেকে নিচে নামার চেষ্টা করেন রোগী এবং তাঁর পরিজনেরা৷ সিঁড়ি দিয়ে নামতে গিয়ে অনেকেই পড়ে যান৷ জখম হন বেশ কয়েকজন। আহতদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে জরুরি বিভাগে। একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ইতিমধ্যেই খবর পৌঁছায় দমকলে৷ খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের দু’টি ইঞ্জিন৷ কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আসে৷ শর্ট সার্কিটের জেরেই রোগীর বহির্বিভাগে আগুন লেগে গিয়েছে বলেই অনুমান দমকলকর্মীদের৷

[দলবদলে জুড়ি মেলা ভার, টিকিট পেতে বিজেপিতে যোগ দুলাল বরের]

এর আগে ২০১৬ সালে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে আগুন লাগে৷ হুড়োহুড়ি করতে গিয়ে পদপিষ্ট হয়ে মারা যান এক আয়া ও এক রোগীর আত্মীয়৷ প্রচণ্ড ধোঁয়ায় অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে এক সদ্যোজাতের। সেই স্মৃতি আবারও ফিরে আসে ২০১৮ সালেও৷ সেই সময় মেটারনিটি ওয়ার্ডে এসি মেশিন থেকে আগুন ছড়িয়ে পড়ে হাসপাতালে৷ সেবার অবশ্য কেউ হতাহত হননি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে