Advertisement
Advertisement

Breaking News

Firhad Hakim

জয়নগরে মৃত কর্মীর বাড়িতে ফিরহাদ, ‘সিপিএম মানেই BJP, সহ্য করবেন না’, তোপ মন্ত্রীর

মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বললেন মন্ত্রী।

Firhad Hakim slams CPM and BJP from Jaynagar | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:November 26, 2023 4:19 pm
  • Updated:November 26, 2023 4:40 pm

দেবব্রত মণ্ডল, বারুইপুর: জয়নগরে খুন তৃণমূল নেতার বাড়িতে মন্ত্রী ফিরহাদ হাকিম। কথা বললেন পরিবারের সদস্যদের সঙ্গে। তার পরই একটি সভা করেন তিনি। সেখানে সিপিএম ও বিজেপিকে একযোগে কড়া আক্রমণ করেন ফিরহাদ। সাফ বললেন, “সিপিএমকে কেউ এক মুহূর্তও সহ্য করবেন না।”

ঘটনার সূত্রপাত ১৩ নভেম্বর। ওইদিন সকালে বাড়ির কাছে মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় দুষ্কৃতীদের হামলায় প্রাণ যায় জয়নগর থানার অন্তর্গত বামনগাছি পঞ্চায়েতের তৃণমূলের সদস্য সইফউদ্দিন লস্কর। ঘটনার পর পেরিয়েছে প্রায় দুসপ্তাহ। গ্রেপ্তার হয়েছে ৩ জন। ৩ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এখনও চাপা উত্তেজনা জারি এলাকায়। এই পরিস্থিতিতে রবিবার মৃত তৃণমূল পঞ্চায়েত সদস্যের বাড়ি যান মন্ত্রী ফিরহাদ হাকিম। কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে। আশ্বাস দেন পাশে থাকার।

Advertisement

[আরও পড়ুন: পাহাড় রাজনীতিতে ফের চমক! অধীরের হাত ধরে কংগ্রেসে যোগ দিলেন বিনয় তামাং]

এদিন বামনগাছি মরিশ্বর মতিলাল অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সইফউদ্দিন লস্করকে শ্রদ্ধা জানাতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত হন ফিরহাদ হাকিম। সেখান থেকে সিপিএম ও বিজেপিকে একযোগে আক্রমণ করেন তিনি। এদিন ফিরহাদ বলেন, “সিপিএমকে আর এক মুহূর্তও সহ্য করবেন না। যা সিপিএম সেটাই বিজেপি। তাই এখানে আমাজের সঙ্গে দ্বন্দ্ব করছে।” নাম না করে মোদিকে তোপ দাগলেন ফিরহাদ। বললেন, “সব খুনের নেপথ্যে ওই মোটা ভাই।” পাশাপাশি এদিন স্পষ্টভাবে বুঝিয়ে দেন, মমতা বন্দ্যোপাধ্যায় নেতাকর্মীদের পাশে ছিলেন, আছেন আর থাকবেন।

Advertisement

 

[আরও পড়ুন: ‘ওঁদের জীবনের দাম নেই? প্রযুক্তি কোথায়?’, উত্তরকাশীর উদ্ধারকাজ নিয়ে ক্ষুব্ধ TMC সাংসদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ