BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সম্পত্তির জন্য মায়ের সামনেই বোনকে কুপিয়ে খুন দাদার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 20, 2017 3:05 pm|    Updated: December 20, 2017 3:05 pm

For property a man murdered his sister in front of her mother

পলাশ পাত্র, তেহট্ট: জমি-জমা সংক্রান্ত সম্পত্তি নিয়ে পুরনো গণ্ডগোল। আর তার জেরেই মায়ের সামনে বোনকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করল দাদা। অমানবিক এই ঘটনাটি ঘটেছে থানারপাড়া থানার টোপলা আখড়া পাড়া এলাকায়। বুধবার বিকেলের এই ঘটনায় এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। তবে ঘটনার পর থেকেই পলাতক ভাসান শেখ নামে অভিযুক্ত ব্যক্তি।

[ত্রিকোণ প্রেমের জেরেই কি খুন সুস্মিতা? পুলিশি তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য]

জানা গিয়েছে, মৃতের নাম মাসুরা বিবি। তাঁর বয়স ২৮ বছর। মাসুরা বিবির বিয়ে হয়েছে পাশের গ্রামে। কিন্তু গত দু’বছর ধরে তিনি নিজের বাপের বাড়িতে থাকত। জমি-জমা নিয়েই বিগত বেশ কয়েকদিন ধরে মাসুরাদের সঙ্গে তাঁর কাকাদের বিবাদ শুরু হয়েছিল। এদিন বিকেলে ফের একবার শুরু হয় ঝগড়া। বিবাদে জড়ায় খুড়তুতো দাদা ভাসান শেখ। আর তখনই মা জাহানারা বিবির সামনে ভাসান আচমকা দা দিয়ে বোন মাসুরাকে কোপ মারে। চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রক্ত। ঘটনাস্থলেই মারা যান মাসুরা বিবি।

[নেতাজিকে নিয়ে ফেসবুকে বিকৃত পোস্ট, ধৃত Specified Tarkata-র অ্যাডমিন]

এরপরই এলাকায় ছড়ায় উত্তেজনা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। উদ্ধার করে মাসুরা বিবির মৃতদেহ। এলাকায় তৈরি হয় তীব্র চাঞ্চল্য। অনেকেই সেখানে ভিড় করে। এর মধ্যেই অবশ্য সুযোগ বুঝে পালিয়ে যায় অভিযুক্ত ভাসান শেখ। ইতিমধ্যে তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। তাঁরা জানিয়েছে, সম্পত্তি নিয়ে পারিবারিক ঝামেলার কারণেই এই খুনটি করা হয়েছে।

[ঘাটশিলার নিখোঁজ তরুণীর দেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে