BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্কুটিচালককে বাঁচাতে গিয়ে বিপত্তি, দুর্ঘটনার কবলে প্রাক্তন সাংসদ পার্থপ্রতিম রায়ের গাড়ি

Published by: Sayani Sen |    Posted: November 17, 2022 7:19 pm|    Updated: November 17, 2022 7:19 pm

Former MP Partha Pratim Roy injured in car accident । Sangbad Pratidin

রাজকুমার, আলিপুরদুয়ার: দুর্ঘটনার কবলে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান তথা কোচবিহারের প্রাক্তন সাংসদ পার্থপ্রতিম রায়ের গাড়ি। বৃ্হস্পতিবার বিকেলে আলিপুরদুয়ারের বীরপাড়ায় এশিয়ান হাইওয়েতে তিনি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। তবে অল্পের জন্য রক্ষা পান প্রাক্তন সাংসদ।

উলটো দিক থেকে আসা একটি স্কুটিকে বাঁচাতে গিয়ে পার্থপ্রতিম রায়ের পাইলট ভ্যান ব্রেক কষে। তাতেই পিছনে থাকা পার্থবাবুর গাড়ির চালককেও ব্রেক কষতে হয়। এই সময় পিছন দিক থেকে আসা একটি গাড়ি পার্থবাবুর গাড়ির পিছনে ধাক্কা মারে। পার্থবাবুর গাড়ির পিছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে সুস্থ রয়েছেন পার্থবাবু ও স্কুটিচালক। কারও কোনও ক্ষতি হয়নি। এই ঘটনায় আতঙ্কিত প্রাক্তন সাংসদ।

[আরও পড়ুন: চাকরিপ্রার্থীর হাতে কামড় বিতর্কের জল গড়াল হাই কোর্টে, পুলিশকর্মীর বিরুদ্ধে জনস্বার্থ মামলা]

প্রাক্তন সাংসদ বলেন, “উলটো দিক থেকে আসা লরিকে পিছনে ফেলে একটি স্কুটি এগিয়ে আসছিল। স্কুটিটি পাইলট ভ্যানের মাঝখানে এসে পড়ে। স্কুটিটিকে বাঁচাতে গিয়েই পাইলট ভ্যানটি ব্রেক কষে। তাতে আমি যে গাড়িতে ছিলাম সেই গাড়ির চালককেও ব্রেক কষতে হয়। এই সময় পিছন থেকে একটি গাড়ি এসে আমার গাড়িতে সজোরে ধাক্কা মারে। আমার গাড়ির পিছনের অংশ ভেঙে গিয়েছে।” মাদারিহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। ঝাঁকুনিতে পার্থবাবু বুকে ব্যথা পেয়েছেন বলেই জানা গিয়েছে। চিকিৎসার পর তিনি কোচবিহারের দিকে রওনা দেন।

উল্লেখ্য, এর আগে গত অক্টোবরে দুর্ঘটনার কবলে পড়ে পরিহণমন্ত্রী স্নেহাশিস চক্রবর্তীর গাড়ি। সেই সময় গাড়িতে মন্ত্রী ছাড়াও ছিলেন তাঁর দেহরক্ষী ও গাড়িচালক। ওইদিন রাত সাড়ে ১০টা নাগাদ কলকাতা থেকে কোন্নগরের কানাইপুরে নিজের বাড়িতে ফিরছিলেন। ডানকুনির মাইতি পাড়ার কাছে পরিবহণমন্ত্রীর গাড়িতে ধাক্কা মারে লরিটি। গাড়িটির ডানদিকের পিছনের অংশ সামান্য ক্ষতিগ্রস্ত হয়। তবে দুর্ঘটনায় আহত হননি কেউই। পরিবহণমন্ত্রী জানান, ব্যক্তিগত কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। তবে গাড়িটি যানজটে আটকে যায়। ফেরার পথে এই ঘটনাটি ঘটে। ডানকুনি থানার পুলিশ লরিচালককে আটক করেছে। বাজেয়াপ্ত লরি।

[আরও পড়ুন: গরু পাচার মামলায় সিবিআইয়ের পর এবার অনুব্রতকে গ্রেপ্তার করল ইডি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে