BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘একুশে বাংলায় সরকার গড়বে তৃণমূলই!’, বিজেপির মঞ্চ থেকে বেফাঁস শাসকদলের প্রাক্তন সাংসদ

Published by: Paramita Paul |    Posted: February 27, 2021 8:37 pm|    Updated: February 27, 2021 8:37 pm

An Images

ধীমান রায়, কাটোয়া: দল ভাঙিয়ে সংগঠন বাড়িয়েছে গেরুয়া শিবির। এবার সেই নেতাদের নিয়ে পদে পদে বেজায় বিড়ম্বনায় পড়েছে বিজেপি নেতৃত্ব। তাঁদের ঘিরে কখনও দলের অন্দরে বিক্ষোভ দানা বেঁধেছে। তো কখনও আবার বিজেপির মঞ্চ থেকে পুরনো দলের নামে স্লোগান দিয়েছেন তাঁরা। শনিবার পূর্ব বর্ধমানে তেমনই এক ঘটনা ঘটল।

সদ্য দল বদলানো এক নেতা শনিবার বিজেপির সভামঞ্চ থেকে বলে বসলেন, “২০২১ তৃণমূলের সরকার গঠন হবে।” আর তাঁর সেই মন্তব্যের জেরে তীব্র চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানে। এই বিতর্কিত মন্তব্যের বক্তা আর কেউ নন, রাজ্যের প্রাক্তন তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল (Sunil Mondal)। যাকে ঘিরে বিজেপির অন্দরে ক্ষোভ রয়েছে বলে খবর।

[আরও পড়ুন : ভোট ঘোষণা হতেই ‘নজরবন্দি’ অনুব্রত, বক্তব্যের ভিডিও রেকর্ডিং কমিশনের]

এদিন পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটের কৈচরে বিজেপির জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বেফাঁস মন্তব্য করেন সুনীল মণ্ডল। তাঁর এই মন্তব্য নিয়ে দলীয় কর্মীদের মধ্যেই শুরু হয় জল্পনা। অনেকেই ভেবে বসেন তাহলে কি সুনীল মণ্ডল ফের তৃণমূলে ফিরে যাচ্ছেন? তবে সে সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন বিজেপির স্থানীয় নেতৃত্ব। তাঁরা জানান, এটা নিছক মুখ ফসকে বেরিয়ে গিয়েছে।

এখানেই শেষ নয়, এদিন বিজেপির সভা শেষ হতেই দলের কর্মীদের প্রবল বিক্ষোভের মুখে পড়েন বিজেপির বর্ধমান পূর্ব (গ্রামীণ) জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ। অভিযোগ, কৈচর হাটতলার সভায় বিজেপির সাংসদ অর্জুন সিং আসার কথা ছিল। বিজেপি নেতৃত্ব তেমনই প্রচার করে এলাকায় মোটা টাকা চাঁদা তুলেছিলেন। কিন্তু অর্জুন সিং না এলে কৃষ্ণ ঘোষকে বিক্ষোভ দেখানোর পাশাপাশি তাঁকে তাড়া করেন ক্ষিপ্ত কর্মীরা। শেষে পুলিশ পরিস্থিতি সামাল দেয়। এদিনের সারাদিনের ঘটনায় প্রবল অস্বস্তিতে পড়েছেন বিজেপি নেতৃত্ব।

[আরও পড়ুন : ‘বিরোধীদের ফোনে আড়ি পাতছে সিআইডি’, ডানকুনির সভা থেকে বিস্ফোরক শুভেন্দু]

স্থানীয় সূত্রে খবর, এই সভায় বিজেপি সাংসদ অর্জুন সিং আসছেন বলে প্রচার করা হয়েছিল। কিন্তু অর্জুন সিংয়ের বদলে সভায় ছিলেন সাংসদ সুনীল মণ্ডল, বিজেপির বর্ধমান পূর্ব(গ্রামীণ) সভাপতি কৃষ্ণ ঘোষ-সহ জেলা নেতৃত্ব। সভা শেষে কৃষ্ণ ঘোষ নিজের গাড়িতে উঠতে গেলেই তাঁকে ঘিরে শুরু হয় বিক্ষোভ। কৃষ্ণ ঘোষকে অকথ্য গালিগালাজ করে বিজেপি কর্মীরা। এ প্রসঙ্গে বিজেপির পূর্ব বর্ধমান জেলা (গ্রামীণ)-সহ সভাপতি অনিল দত্ত বলেন, “সাংসদ অর্জুন সিং আসার কথা ছিল। কিন্তু প্রার্থী নিয়ে জরুরি বৈঠকের কারনে তিনি আসতে পারবেন না বলে পরে জানিয়েছিলেন। তবে এই ঘটনা কাম্য নয়। দলে আলোচনা হবে।”

ছবি: জয়ন্ত দাস

দেখুন ভিডিও:

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement