৪ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বৃহস্পতিবার থেকে একটানা ৪ দিন ছুটি সরকারি কর্মীদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 26, 2018 1:08 pm|    Updated: September 16, 2019 3:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্য সরকারি কর্মীদের জন্য সুখবর শোনাল নবান্ন। সূত্রের খবর, দোলযাত্রা ও হোলি উপলক্ষে ২ দিন ছুটি পাবেন রাজ্য সরকারি কর্মীরা। নবান্ন সূত্রে খবর, আগামী বৃহস্পতি ও শুক্রবার মিলবে এই ছুটি। যার মানে, সপ্তাহান্তে পরপর চারদিন ছুটি পাবেন কর্মীরা। এই খবরে মহা খুশি তাঁরা।

[‘রাজ্যপাল ও সরকারের বিবাদের কারণেই পড়ছে রাজ্যের শিক্ষার মান’]

পয়লা মার্চ দোলযাত্রা। পরদিন, অর্থাৎ, ২ মার্চ হোলি। এই দুই দিনই ছুটি বলে ঘোষণা করেছে নবান্ন। শনি ও রবিবার স্বাভাবিকভাবেই ছুটি। ফলে একটানা চারদিন ছুটি পাবেন কর্মীরা। এই সুযোগে কাছেপিঠে কোথাও ঘুরে আসতেই পারেন তাঁরা। এমনিতেই দোল উপলক্ষে রাজ্যের পর্যটনকেন্দ্রগুলিতে উপচে পড়ছে বুকিং। বেশি দাম দিয়েও শান্তিনিকেতন, পুরুলিয়া, উত্তরবঙ্গ, দিঘা-মন্দারমণিতে হোটেলে মিলছে না ঘর। তার উপর আবার রাজ্য সরকার একটানা চারদিন ছুটি ঘোষণা করে দেওয়ায় ভিড় আরও বাড়বে বলেই মনে করা হচ্ছে।

তার মানে, পুজো ছাড়াও ফের একবার একটানা চার দিন ছুটি পাচ্ছেন সরকারি কর্মীরা। কয়েকদিন আগেই ছটপুজো উপলক্ষে এরকমভাবে ছুটি ঘোষণা করেছিল রাজ্য সরকার। অক্টোবরে ছিল সেই ছুটি। এইভাবে পরপর ছুটি ঘোষণা হওয়ায় স্বভাবতই খুশির হাওয়া সরকারি কর্মীদের মধ্যে। ইতিমধ্যেই অনেকেই পরিবারের সঙ্গে পরিকল্পনা করতেও শুরু করে দিয়েছেন। ইতিমধ্যেই সরকারি কর্মীদের হাতে এসে পৌঁছেছে বিজ্ঞপ্তির কপি। প্ল্যানিংও শুরু করে দিয়েছেন তাঁরা। বসন্তের এই সুন্দর আবহওয়ায় চারদিনের ছুটিতে মনকে রঙিন করে নিতেই পারেন।

[আনুষ্ঠানিকভাবে তৃণমূল ছাড়লেন বাইচুং ভুটিয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement