BREAKING NEWS

২৮ বৈশাখ  ১৪২৮  বুধবার ১২ মে ২০২১ 

READ IN APP

Advertisement

অ্যাকাউন্ট ট্রান্সফারের নামে প্রতারণা, টাকার বদলে এ কী পেলেন সাইবার ক্যাফের মালিক!

Published by: Tiyasha Sarkar |    Posted: February 4, 2021 1:38 pm|    Updated: February 4, 2021 1:43 pm

Google-Fraud

ধীমান রায়, কাটোয়া: এবার প্রতারকের ফাঁদে পা দিয়ে পঞ্চাশ হাজার টাকা খোয়ালেন এক সাইবার ক্যাফের মালিক। ঘটনাস্থল পূর্ব বর্ধমানের গুসকরা (Guskara)। ইতিমধ্যেই পুলিশের দ্বারস্থ হয়েছেন প্রতারিত ওই ব্যক্তি।

ঘটনাটি ঠিক কী? গুসকরা কলেজমোড়ে একটি সাইবার ক্যাফে রয়েছে। সেটির মালিক কুন্তল চট্টোপাধ্যায়। বুধবার দুপুর দুটো নাগাদ বছর তিরিশের এক ব্যক্তি তাঁর দোকানে যান। সঙ্গে ছিল একটি ব্যাগ। মাস্ক পরা অবস্থায় ওই ব্যক্তি কুন্তলবাবুকে জিজ্ঞেস করেন তিনি ফান্ড ট্রান্সফার করেন কি না। জানান, তাঁর গাড়ি আটকে রয়েছে, দ্রুত ফান্ড ট্রান্সফার করতে হবে। জানা গিয়েছে, কুন্তলবাবু দুবারে পঞ্চাশ হাজার টাকা পাঠাতেই হাতে থাকা ব্যাগটি রেখে নিমেষে উধাও হয়ে যান ওই ব্যক্তি। কুন্তলবাবু এরপর ব্যাগটি খুলে দেখেন তাতে খড় ও একটি ছেঁড়া জ্যাকেট রয়েছে। প্রতারিত হয়েছেন বুঝতে পেরে তড়িঘড়ি তিনি ব্যাংকের সঙ্গে যোগাযোগ করেন। গুসকরা পুলিশ ফাঁড়িতেও অভিযোগ জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘টিভি চ্যানেলে বসতে দিন, অনেক কিছু বলব’, আদালতে দাঁড়িয়ে হুঁশিয়ারি এনামুলের]

কুন্তল চট্টোপাধ্যায়ের কথায়, “ওই ব্যক্তি আমার কাছে এসে ব্যাগটি টেবিলের তলায় রেখে বলেছিলেন তাতে টাকা আছে। তারপর তাড়াহুড়ো করতে থাকে। আমি দু’দফায় ৫০ হাজার টাকা ট্রান্সফার করি। ওই ব্যক্তির ফোন এসেছিল বলে দরজার কাছে গিয়ে কথা বলছিলেন। আচমকা দেখি উনি নেই, ব্যাগ রয়েছে। তারপর সবটা বুঝতে পারি।” ব্যাংক সূত্রে খবর, “কুন্তলবাবুর যে ৫০ হাজার টাকা পাঠিয়েছেন তা মঙ্গলকোট থানার শীতলগ্রামের সুমন হাজরা নামে একজনের নামে। যদিও বিষয়টি বোঝার আগেই ২০ হাজার টাকা এটিএমের মাধ্যমে তুলে নিয়েছে প্রতারক।” আদৌ টাকা ফিরে পাবেন কি না, তা নিয়ে ধন্দে কুন্তলবাবু।

[আরও পড়ুন: মঞ্চে আগুন, পুরুলিয়ায় শুভেন্দু অধিকারীর সভার আগেই তুঙ্গে তৃণমূল-বিজেপি তরজা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement