BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অসুস্থ হয়ে হাসপাতালে রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2017 6:09 pm|    Updated: January 17, 2017 6:10 pm

Gautam Kundu admitted to SSKM hospital with complain of chest pain and high blood pressure

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোজভ্যালি কাণ্ডে একের পর এক তৃণমূল সাংসদদের গেপ্তারির পর অসুস্থ হয়ে পড়লেন রোজভ্যালি কর্ণধার স্বয়ং। মঙ্গলবার আচমকাই অসুস্থ হয়ে পড়েন রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডু। অসুস্থ অবস্থায় তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হৃদরোগ এবং উচ্চ রক্তচাপজনিত সমস্যা থেকে অসুস্থ হয়ে পড়েন গৌতম কুণ্ডু। এমনটাই জানিয়েছেন চিকিৎসকরা।

বর্তমানে তাঁকে চিকিৎসাধীন রাখা হয়েছে। প্রসঙ্গত, মঙ্গলবার রোজভ্যালি ইস্যুতে রোজভ্যালি কর্তাকে আজ ব্যাঙ্কশাল কোর্টে পেশ করার কথা ছিল। কিন্তু আদালতে পেশ করার আগেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

(গৌতম কুণ্ডুর রোলস রয়েস, ১২৫৬ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত)

রোজভ্যালি কাণ্ডে গত কয়েকদিন ধরেই উত্তাল হয়ে রয়েছে রাজ্য রাজনীতি। রোজভ্যালি কাণ্ডে দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগে গত কয়েকদিনে গ্রেপ্তার হয়েছেন দুই তৃণমূল সাংসদ তাপস পাল এবং সুদীপ বন্দ্যোপাধ্যায়। জেরার সুবিধার জন্য তাঁদের ভুবনেশ্বর নিয়ে গিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। সেখানে গিয়েই প্রাথমিকভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন দুই সাংসদ। এরপর চিকিৎসার পর তাঁরা সুস্থও হয়ে ওঠেন। জানা গিয়েছে, সিবিআই এই দুই সাংসদকে একসঙ্গে বসিয়ে জেরা করবেন। শুধু তাই নয়, তদন্তের স্বার্থে রোজভ্যালি কর্ণধারকেও এই দুই সাংসদের সঙ্গে বসিয়ে জেরা করার পরিকল্পনা ছিল সিবিআইয়ের। কিন্তু তার আগেই এদিন অসুস্থ হয়ে পড়লেন গৌতম কুণ্ডু।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে