BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিচ্ছেদে নারাজ প্রেমিক, যুবককে বিষ খাইয়ে খুনের চেষ্টা প্রেমিকার

Published by: Tiyasha Sarkar |    Posted: August 25, 2019 4:53 pm|    Updated: August 25, 2019 4:56 pm

Girl allegedly tried to kill her boyfriend in South 24 Pargana

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিচ্ছেদে কিছুতেই রাজি হননি প্রেমিক। তাই বাড়িতে ডেকে যুবককে বিষ খাইয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল প্রেমিকার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। জানা গিয়েছে, গুরুতর অসুস্থ অবস্থায় ওই যুবক বর্তমানে হাসপাতালে ক্যানিং হাসপাতালে চিকিৎসাধীন। শুরু হয়েছে তদন্ত। 

[আরও পড়ুন:বিশেষ শিশুদের জন্য প্রশিক্ষণ কেন্দ্র, স্বপ্ন গড়ার কারখানা দুর্গাপুরের স্টার]

স্থানীয় সূত্রে খবর, আদতে কোলা হাজরার বাসিন্দা অসুস্থ আমিরুন মোল্লা।  কাজের সূত্রে দীর্ঘদিন ধরেই দক্ষিণ ২৪ পরগনার ভাঙনখালি গ্রামে থাকতেন তিনি। গ্রামেরই এক তরুণীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে আমিরুনের। পরে ওই কিশোরীর সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন ওই যুবক। প্রথমদিকে স্বাভাবিক ছন্দেই চলছিল তাঁদের সম্পর্ক। কিন্তু আচমকাই পরিস্থিতি পালটাতে শুরু করে। অভিযোগ, কার্যত কোনও কারণ ছাড়াই আমিরুনের সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করে তাঁর প্রেমিকা। সম্পর্ক থেকে বেরিয়ে যেতে চায় ওই যুবতী। কিন্তু কোনওমতেই সম্পর্ক ভাঙতে রাজি ছিলেন না আমিরুন। ফলে প্রেমিকা বিভিন্নভাবে বিচ্ছেদের চেষ্টা করলেও কিছুতেই কোনও কাজ হয়নি। 

ফলে বিচ্ছেদ নিয়ে ওই প্রেমিক যুগলের মধ্যে অশান্তি চলছিলই। এরই মধ্যে আমিরুনকে ফোন করে তাঁকে বাড়িতে ডেকে পাঠায় প্রেমিকা। পূর্ব নির্ধারিত সময়েই প্রেমিকার বাড়িতে হাজির হন আমিরুল। অভিযোগ, বাড়িতে ডেকে নিয়ে গিয়ে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে আমিরুনকে খাইয়ে দেয় তাঁর প্রেমিকা। পরে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় আমিরুনকে। বর্তমানে ক্যানিং হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি। এই ঘটনায় যুবকের প্রেমিকার বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ তুলেছে আমিরুনের পরিবার। ইতিমধ্যে বাসন্তী থানায় অভিযোগ দায়েরও করা হয়েছে যুবকের পরিবারের তরফে। যদিও অভিযোগের সত্যতা আদৌ কতটা তা নিয়ে ধন্দে রয়েছে পুলিশ। তবে এ বিষয়ে এখনও অভিযুক্ত যুবতীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

[আরও পড়ুন:হৃদরোগে আক্রান্ত অশোক ভট্টাচার্য, হাসপাতালে ভরতি শিলিগুড়ির মেয়র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement