BREAKING NEWS

৫ আষাঢ়  ১৪২৮  রবিবার ২০ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সহবাসের পর স্ত্রীর মর্যাদা দিতে নারাজ, প্রেমিকের বাড়ির সামনে ধরনায় প্রেমিকা

Published by: Sucheta Sengupta |    Posted: July 5, 2020 7:54 pm|    Updated: July 5, 2020 7:59 pm

Girl stages protest infront of lover's house demanding to marry her

সৌরভ মাজি, বর্ধমান: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছে প্রেমিক। তাই প্রেমিকা থেকে এবার স্ত্রীর মর্যাদা চাই। এই দাবিতে আত্মীয়-পরিজনদের সঙ্গে নিয়ে প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসলেন প্রেমিকা। এদিকে, নাছোড়বান্দা প্রেমিকার হাত থেকে রেহাই পেতে ঘর ছেড়ে সপরিবারে পালিয়েছে প্রেমিক। ঘটনায় পূর্ব বর্ধমানের মেমারি থানার নওপড়া গ্রামে রীতিমত শোরগোল।

নওপড়া গ্রামের সৌমেন চৌধুরির সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক এই তরুণীর। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মেলামেশা করেছে তারা। তরুণীর দাবি, তার সঙ্গে সহবাসও করেছে সৌমেন। এখন বিয়ে করতে অস্বীকার করছে। তরুণীর মামা রাজু শেখ জানিয়েছেন, কয়েকদিন আগে তাঁর ভাগ্নিকে নিয়ে গিয়ে বাড়িতে তোলে সৌমেন। কিন্তু তাঁদের পরিবারের সদস্যরা তা মেনে নেননি। সেই রাতেই সৌমেনকে বাড়ি থেকে কোথাও পাঠিয়ে দেওয়া হয়। পরে সৌমেনের বাবাও বাড়ি থেকে চলে যান। তাঁর ভাগ্নিকেও বাড়ি চলে যেতে বলেন। কিন্তু ওই তরুণী জানতে চান, রাতে তিনি একলা কীভাবে বাড়ি যাবেন। এরপর পুলিশের সাহায্য নিয়ে ওই তরুণীকে বাড়ি পাঠানো হয় বলে জানান তাঁর মামা।

[আরও পড়ুন: দেখা করতে ডেকে প্রাক্তন প্রেমিকাকে ‘ধর্ষণ’ যুবকের, বাঁচানোর নামে অত্যাচার চালাল বন্ধুও]

এরপর শনিবার থেকে হাতে প্ল্যাকার্ড নিয়ে আত্মীয়-পরিজনদের নিয়ে প্রেমিক সৌমেন চৌধুরির বাড়ির সামনে বসেছেন তরুণী। তাঁর মামা আরও জানান, সৌমেনের বাবা শামিম চৌধুরি পঞ্চায়েতের তৃণমূল সদস্য। সেই ক্ষমতা দেখিয়ে তরুণীকে ধরনা তুলে নিতে এবং প্রেমিককে ছেড়ে দিতে রফা করারও প্রস্তাব দেওয়া হয়েছে বলে অভিযোগ। যদিও কোনওভাবেই ভালবাসার সঙ্গে কোনও আপস করতে নারাজ যুবতী। তাঁর সাফ কথা, ভালবাসার মর্যাদা দিয়ে তাঁকে বিয়েই করতে হবে। এদিকে, সৌমেন বা তার পরিবারের কারও কোনও হদিশ মেলেনি এখনও। মোবাইলেও তাঁদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। সৌমেন বিয়ে না করা পর্যন্ত ধরনা থেকে উঠবে না বলে কার্যত পণ করেছেন তরুণী।

[আরও পড়ুন: তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে সরব হতেই খুন SUCI নেতা, কুলতলি কাণ্ডে প্রকাশ্যে নয়া তথ্য়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement