৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে, উত্তপ্ত কোচবিহার

Published by: Tiyasha Sarkar |    Posted: December 9, 2020 1:11 pm|    Updated: March 17, 2021 7:48 pm

An Images

ছবি: দেবাশিস বিশ্বাস

বিক্রম রায়, কোচবিহার: বিজেপির বুথ কমিটির সদস্যের ঝুলন্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়াল কোচবিহারে (Cooch Behar)। বুধবার সকালে উদ্ধার হয়েছে দেহ। বিজেপির অভিযোগ, তৃণমূলের তরফে পরিকল্পনা মাফিক খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। ঘটনাটি প্রকাশ্যে আসতেই স্বাভাবিকভাবেই উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা।

কোচবিহারের তুফানগঞ্জের বাসিন্দা ছিলেন মৃত স্বপন দাস। তুফানগঞ্জের ২৯\৩০ বিধানসভার ১৯১ নম্বর বুথের বিজেপির (BJP) বুথ কমিটির সদস্য ছিলেন তিনি। জানা গিয়েছে, মঙ্গলবার বিকেল থেকে বেপাত্তা ছিলেন ওই বিজেপি নেতা। পরিবারের সদস্যরা আশপাশে খোঁজখবর নিলেও তাঁর সন্ধান পাননি। এরপর বুধবার সকালে স্থানীয় অন্দরান ফুলবাড়ি গার্লস স্কুলের বারান্দায় মেলে স্বপনের ঝুলন্ত দেহ। দেহ নজরে পড়তেই উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দেহটি উদ্ধার করে ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

[আরও পড়ুন: মুখ ফিরিয়েছে স্বামী, অধিকারের দাবিতে সন্তান কোলে শ্বশুরবাড়ির সামনে ধরনায় যুবতী]

স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, তৃণমূলই খুন করেছে ওই ব্যক্তিকে। তারপর দেহ ঝুলিয়ে দিয়েছে। এই অভিযোগের নেপথ্যে যুক্তিও দেখিয়েছেন তাঁরা। বিজেপি নেতা-কর্মীদের কথায়, দেহটি ঝুলন্ত অবস্থায় থাকাকালীন স্বপনের পা ছিল মাটিতেই। এছাড়াও মৃতের পায়ের একাধিক জায়গা থেকে রক্তপাতও হচ্ছিল। তাই বিষয়টি কোনওভাবেই আত্মহত্যা নয় বলেই দাবি তাঁদের। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হয়েছেন তাঁরা। যদিও অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি শাসকদলের। পরিস্থিতি যাতে আয়ত্তের বাইরে না যায় সেই কারণে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

[আরও পড়ুন: পৃথক কার্যালয় খুলে বিপাকে ‘দাদার অনুগামী’, দল থেকে সাসপেন্ডেড পুরুলিয়ার শুভেন্দু ঘনিষ্ঠ নেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement