BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সিসিটিভিতে নজরবন্দি নবদম্পতিদের গোপন দৃশ্য, তারাপীঠে আটক হোটেলের ম্যানেজার

Published by: Bishakha Pal |    Posted: June 7, 2019 12:34 pm|    Updated: June 7, 2019 12:34 pm

Hotel manager held for snooping into guest rooms with camera

ছবি - প্রতীকী

নন্দন দত্ত, সিউড়ি: হোটেলের ঘরের মধ্যেই বসানো সিসিটিভি ক্যামেরা। সেই ক্যামেরা দিয়ে অনলাইনে আবাসিকদের ব্যক্তিগত জীবনের ছবি দেখতেন হোটেল মালিক। আবাসিকদের এমন অভিযোগের ভিত্তিতে তারাপীঠের একটি বেসরকারি হোটেলের ম্যানেজারকে আটক করেছে রামপুরহাট থানার পুলিশ। খোঁজ শুরু হয়েছে মালিকের।

হোটেলে সিসিটিভি ক্যামেরা নতুন কিছু নয়। কিন্তু সেসব থাকে করিডর, রেস্তরাঁ বা অন্য জায়গায। হোটেলের ঘরে সিসিটিভি থাকে না কখনও। কারণ সেই জায়গাটি আবাসিকদের একান্ত ব্যক্তিগত। তবে তারাপীঠের এই হোটেল মালিক, সেকথা মানতেন না। নিজের ব্যক্তিগত কৌতূহল বা লালসা মেটানোর জন্যই হোটেলের ঘরে তিনি বসিয়েছিলেন সিসিটিভি। একথা জানতেন হোটেলের ম্যানেজার-সহ অন্য কর্মীরা। কিন্তু মালিকের বিরুদ্ধে মুখ খুলবে কার সাধ্য! তাই বছরের পর বছর এভাবেই চলছিল।

[ আরও পড়ুন: এক বছর পুরনো মায়ানমারের ইলিশই ভরসা জামাইষষ্ঠীতে, দর হাজার টাকারও বেশি ]

তারাপীঠের দ্বারকা নদের তীরে একটি হোটেলের মালিক প্রলয় নায়েকের নিজস্ব একটি ঘর ছিল। সেই ঘর মালিকের পরিচিত সদ্য বিবাহিতদের কম পয়সায় ভাড়া দেওয়া হত। ঘরের বিভিন্ন কোণে বসানো ছিল সিসিটিভি ক্যামেরা। সেই ক্যামেরা দিয়ে অনলাইনের মাধ্যমে প্রলয় নায়েক দম্পতিদের ব্যক্তিগত জীবনের ছবি দেখতেন বলে অভিযোগ। বুধবার এক দম্পতি বিষয়টি লক্ষ্য করে রামপুরহাট থানায় অভিযোগ করেন।

বৃহস্পতিবার রামপুরহাট থানার পুলিশ আধিকারিকেরা হোটেলে গিয়ে ম্যানেজার সমীর মণ্ডলকে আটক করে। জেলা পুলিশ সুপার শ্যাম সিং জানান, বেসরকারি ওই হোটেলের ম্যানেজার সমীর মণ্ডল আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে হোটেল মালিকের খোঁজ শুরু হয়েছে বলেও জানান তিনি।

[ আরও পড়ুন: পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের সংঘর্ষ, বৃহস্পতিবার রাতে উত্তপ্ত বারাসত ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে