১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মারধরের পর ইঁট দিয়ে মাথা থেঁতলে বধূকে ‘খুন’, পুলিশের জালে স্বামী-সহ ৩

Published by: Sayani Sen |    Posted: November 28, 2022 5:13 pm|    Updated: November 28, 2022 5:13 pm

Housewife allegedly killed by her husband in South 24 Pargana । Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: গৃহবধূকে মারধর। মাথা ইঁট দিয়ে থেঁতলে ‘খুন’। কাঠগড়ায় মৃতার স্বামী-সহ শ্বশুরবাড়ির আত্মীয়রা। দক্ষিণ চব্বিশ পরগনার সাগর থানার মুড়িগঙ্গা-১ গ্রাম পঞ্চায়েতের বামনখালি বাজারের কাছে পাথরপ্রতিমার ঘটনায় রুজু খুনের মামলা। অভিযুক্তদের জেরা করছে পুলিশ।

সাবিনা বিবি নামে বছর আটত্রিশের ওই মহিলা দক্ষিণ চব্বিশ পরগনার সাগর থানার মুড়িগঙ্গা-১ গ্রাম পঞ্চায়েতের বামনখালি বাজারের কাছে পাথরপ্রতিমার বাসিন্দা। বেশ কয়েক বছর আগে বিয়ে হয় তাঁর। বিয়ের পর সুখেশান্তিতেই চলছিল সংসার। তবে সম্প্রতি সম্পর্ক উষ্ণতা হারাতে শুরু করে। অভিযোগ, কয়েকদিন ধরেই ওই গৃহবধূর সঙ্গে শ্বশুরবাড়ির আত্মীয়দের ঝামেলা চলছিল। তার জেরে সাবিনা বিবিকে মারধরও করা হত। রবিবার গভীর রাতে পারিবারিক অশান্তি চরমে ওঠে। অভিযোগ, গৃহবধূর স্বামী শেখ সালেনুর, শাশুড়ি ও ভাসুর তিনজন মিলে সাবিনাকে বেধড়ক মারধর করে।

[আরও পড়ুন: ‘পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল জিতবে’, আদালতে ঢোকার আগেও আত্মবিশ্বাসী পার্থ]

অত্যাচারের হাত থেকে বাঁচতে সাবিনা বাড়ি থেকে রাস্তায় বেরিয়ে পড়েন। অভিযোগ, তাঁর পিছু ধাওয়া করে আসে ওই তিনজন। গৃহবধূর মাথায় ইট দিয়ে থেঁতলে রাস্তাতেই খুন করা হয়। সাগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মৃতার পরিবারের লোকজন। অভিযোগের ভিত্তিতে পুলিশ গৃহবধূর স্বামী, শাশুড়ি ও ভাসুরকে আটক করে। রাতভর চলে জেরা। গৃহবধুর স্বামীকে সোমবার সকালে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে। মৃতার বাপের বাড়ির আত্মীয়দের অভিযোগ, সোমবার ভোরে তাঁদের কাছে খবর আসে সাবিনাকে মারধর করে, মাথায় ইঁট দিয়ে থেঁতলে খুন করা হয়েছে। সঙ্গে সঙ্গে তাঁরা সেখানে গিয়ে দেখেন রাস্তাতেই রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে সাবিনার দেহ। পুলিশ জানিয়েছে, খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গৃহবধূর পরিবারের লোকজনেরা অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

[আরও পড়ুন: নাবালকের রহস্যমৃত্যু, খুনের অভিযোগে প্রেমিকার বাড়িতে ভাঙচুর, মগরায় জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে