BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নেশার খরচ চালাতে বাইক চুরি, হাওড়ায় গ্রেপ্তার ২ স্কুল পড়ুয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 24, 2017 10:53 am|    Updated: September 22, 2019 5:24 pm

Howrah: 2 school student held for bike theft

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিলাসবহুল জীবন ও নেশার খরচ জোগাড় করতে গিয়ে অসৎ পথে স্কুল পড়ুয়ারা। হাওড়ায় বাইক চুরি চক্রে জড়িত সন্দেহে দু’জনকে গ্রেপ্তার করল পুলিশ। অভিযুক্ত আরও বেশ কয়েকজন স্কুল পড়ুয়ার সন্ধানে শুরু হয়েছে তল্লাশি। পুলিশ জানিয়েছে, ধৃতরা শহরের একটি নামী ইংরেজি মাধ্যম স্কুলের একাদশ শ্রেণির পড়ুয়া।

[দুর্গাপুর ব্যারাজের লক গেট ভেঙে বিপত্তি, জল বেরোনোয় বাড়ছে সমস্যা]

গত কয়েকদিন ধরেই হাওড়া শহরে একের পর এক বাইক চুরির ঘটনা ঘটছিল। কিন্তু, কারা এই বাইক চুরির সঙ্গে জড়িত? তা বুঝতে উঠতে পারছিল না পুলিশ। অভিযুক্তদের ধরাও যাচ্ছিল না। অবশেষে মিলল সাফল্য। শুক্রবার বাইক চুরি চক্রে জড়িত সন্দেহে দু’জন স্কুল পড়ুয়াকে গ্রেপ্তার করল পুলিশ। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার হাওড়ার কোনা এক্সপ্রেসওয়ের ধারে নতুন রাস্তার মোড়ে একজন মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভের বাইক চুরি যায়। তদন্তে নেমে এলাকার সিসিটিভি ক্যামেরায় ফুটেজ খতিয়ে ওই দুই স্কুলপড়ুয়ার সন্ধান পায় পুলিশ। গ্রেপ্তার করা হয় দুজনেই। তাঁদের জেরা করে তদন্তকারীরা জানতে পেরেছেন, হাওড়া শহরের আর বেশ কয়েকটি স্কুলের পড়ুয়ারা এই বাইক চুরি চক্রের সঙ্গে জড়িত। তাদের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

[দুর্নীতি ধরে ফেলায় মন্দারমণিতে খুন হোটেল ম্যানেজার]

পুলিশ জানিয়েছে, ধৃতরা শহরের একটি নামী ইংরেজি মাধ্যম স্কুলের একাদশ শ্রেণির পড়ুয়া। তারা অত্যন্ত বিলাসবহুল জীবনে অভ্যস্ত ছিল। বিভিন্ন বারে গিয়ে নেশাও করত। বিলাসবহুল জীবন ও নেশার খরচ জোগানোর জন্য বাইক চুরির মতো অপরাধের সঙ্গে জড়িয়ে পড়েছে অভিযুক্ত ওই দুই স্কুল পড়ুয়া। এই দু’জনের মতো আরও অনেক স্কুল পড়ুয়ারাই এই ধরণের অপরাধ সঙ্গে জড়িত বলে পুলিশের দাবি।

[পূর্ব ভারতে প্রথম সফল ফুসফুস প্রতিস্থাপন করে নজির চিকিৎসকদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement