BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

দুর্ঘটনায় আহত, স্বাস্থ্যকেন্দ্রে বসেই উচ্চমাধ্যমিক পরীক্ষা দিল ছাত্র

Published by: Tanumoy Ghosal |    Posted: February 28, 2019 4:43 pm|    Updated: February 28, 2019 4:43 pm

HS candidate injured in an accident

বাবুল হক, মালদহ: প্রতিবেশির বাইকে চেপে পরীক্ষাকেন্দ্রে যাওয়ার পথে দুর্ঘটনা। মালদহে অল্পের জন্য রক্ষা পেলেন এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। আহত অবস্থায় স্বাস্থ্যকেন্দ্রে বসেই পরীক্ষা দিল সে। দুর্ঘটনায় মারা গিয়েছে বাইকের চালক।

[দেশে ফেরার ইচ্ছা অপূর্ণই, সৌদি আরবে দুর্ঘটনায় মৃত্যু নদিয়ার যুবকের]

উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর নাম রাজা ঘোষ। বাড়ি, মালদহের ইংরেজবাজারের নিয়ামতপুরে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে প্রতিবেশি আদিত্য মণ্ডলের বাইকে চেপে পরীক্ষা দিতে যাচ্ছিল রাজা। তার সিট পড়েছে ইংরেজবাজারেরই শোভানগর হাই স্কুলে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্কুলে ঢোকার মুখে বাইকে সজোরে ধাক্কা মারে একটি লরি। গুরুতর আহত অবস্থায় রাজা ও আদিত্যকে নিয়ে যাওয়া হয় স্থানীয় মিল্কি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। প্রাথমিক চিকিৎসার কিছুটা সুস্থ হয়ে ওঠে রাজা। প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে বসেই উচ্চমাধ্যমিক পরীক্ষা দেয় সে। এদিকে বাইকের চালক আদিত্য মণ্ডলের শারীরিক অবস্থায় আরও অবনতি হয়। তাকে পাঠিয়ে দেওয়া হয় মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু বছর সতেরোর ওই কিশোরকে বাঁচানো যায়নি। মালদহে মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি হওয়ার কিছুক্ষণ পরেই মারা যায় সে। ঘটনায় শোকের ছায়া নেমেছে মালদহের ইংরেজবাজারের নিয়ামতপুরের কৃষ্ণনগর এলাকায়।

গত মঙ্গলবার থেকে শুরু হয়েছে উচ্চমাধ্যমিক পরীক্ষা। এ বছর মালদহে পরীক্ষার্থীর সংখ্যা ৪০ হাজার ১৯৮ জন। জেলায় পরীক্ষাকেন্দ্র ১০৫টি। উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রশ্নফাঁস রুখতে কড়া পদক্ষেপ করেছে সংসদ। মালদহের জেলা বিদ্যালয় স্কুল পরিদর্শক তাপসকুমার বিশ্বাস জানিয়েছেন, মোবাইলের ব্যবহার আটকাতে জেলার ৪২টি পরীক্ষাকেন্দ্রে বসানো হয়েছে স্ক্যানার।  

[ গাছে হাঁড়ি বেঁধে পাখিদের বিকল্প বাসস্থান গড়ছেন বনকর্মীরা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে