BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উত্তরবঙ্গে আইপিএল বেটিং চক্র, শিলিগুড়িতে গ্রেপ্তার আরও ১ জুয়াড়ি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 10, 2018 5:04 pm|    Updated: May 10, 2018 5:04 pm

IPL betting racket busted in North Bengal. 1 held

সঞ্জীব মণ্ডল, শিলিগুড়ি:  উত্তরবঙ্গ জুড়ে রমরমিয়ে চলছে আইপিএল বেটিং। শিলিগুড়ি থেকে ফের এক জুয়াড়িকে গ্রেপ্তার করল ভক্তিনগর থানার পুলিশ। ধৃতের কাছ থেকে ২টি মোবাইল, ল্যাপটপ ও নগদ প্রায় ২৬ হাজার টাকা উদ্ধার করেছেন তদন্তকারীরা। পুলিশের দাবি, আইপিএলের ম্যাচ প্রতি গড়ে এক থেকে দেড় লাখ টাকার বাজি ধরত অভিযুক্ত। বুধবার ইডেনে কেকেআর বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচেও দু লাখ টাকার বাড়ি ধরেছিল সে। এই নিয়ে এখনও পর্যন্ত শুধুমাত্র শিলিগুড়ি থেকে ৬ জন আইপিএল জুয়াড়িকে গ্রেপ্তার করল পুলিশ।

[আইপিএল ম্যাচে বাজি ধরে সর্বস্বান্ত, ফাঁসিদেওয়ায় আত্মঘাতী যুবক]

ধৃত যুবকের নাম সুজিত সাহা। বাড়ি উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। শিলিগুড়ির ভক্তিনগরে একটি ফ্ল্যাট ভাড়া নিতে থাকত সে। ওই ফ্ল্যাটে চলত আইপিএল নিয়ে বেটিং। গোপনসূত্রে খবর পেয়ে বুধবার রাতে সুজিতের ফ্ল্যাটে হানা দেয় ভক্তিনগর থানার পুলিশ। ধরা পড়ে যায় ওই যুবক। ২টি মোবাইল, একটি ল্যাপটপ ও নগদ প্রায় ২৬ হাজার টাকা বাজেয়াপ্ত করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, একটি মোবাইলে আইপিএল বেটিংয়ের সঙ্গে যুক্ত আরও অনেকের নম্বর পাওয়া গিয়েছে। প্রতি ম্যাচে গড়ে এক থেকে দেড় লাখ টাকা বাজি ধরত সুজিত। একটি সাদা কাগজে আর্থিক লেনদেন হিসেব লেখা থাকত। প্রমাণ লোপাটের জন্য ম্যাচের শেষ হওয়ার পর কাগজটি ছিঁড়ে ফেলত ওই যুবক। জানা গিয়েছে, বুধবার ইডেনে কেকেআর বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে প্রায় ২ লাখ টাকার বাজি ধরেছিল সুজিত সাহা। তবে এই আইপিএল বেটিং চক্রে মূল পাণ্ডা এখনও অধরা। তাঁর সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

[হাসনাবাদ মনসামঙ্গল কাণ্ড, সাপ ভাড়া দিয়ে ধৃত সাপুড়ে]

তবে শুধু শিলিগুড়িতেই নয়, গোটা উত্তরবঙ্গ জুড়ে আইপিএল নিয়ে রমরমিয়ে চলছে বেটিং। এর আগেও ৪ জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে ভক্তিনগর থানার পুলিশ। শিলিগুড়ি থানা এলাকা থেকে গ্রেপ্তার হয়েছে ২ জন। আইপিএল বেটিং সর্বস্ব খুইয়ে ফাঁসিদেওয়া ও জলপাইগুড়ির ময়নাগুড়িতে আত্মহত্যা করেছেন দু’জন যুবক।

[জন্মদিনে অবলেহিত রবীন্দ্রনাথের স্মৃতিধন্য কবি নবীনচন্দ্র সেনের বাসভবন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে