Advertisement
Advertisement

Breaking News

Jagaddal Murder Case

Jagaddal Murder Case: খুন হয়েছিলেন বাবা, এনকাউন্টার হয় কাকার! যাদব পরিবারের পরতে পরতে লুকিয়ে রহস্য

ভিকি খুনের রহস্যভেদের চেষ্টায় মরিয়া পুলিশ।

Jagaddal Murder Case: Vicky Yadav's father was murdered | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:November 22, 2023 5:08 pm
  • Updated:November 22, 2023 6:24 pm

অর্ণব দাস, বারাকপুর: জগদ্দলের তৃণমূল কর্মী খুনের পর প্রকাশ্যে একাধিক চাঞ্চল্যকর তথ্য। একটি মামলা আসামী ভিকি যাদবের বাবাও খুন হয়েছিলেন। এনকাউন্টার করা হয়েছিল তাঁর কাকাকে। যাদব পরিবারের পরতে পরতে লুকিয়ে রহস্য।

মঙ্গলবার জগদ্দলে বাড়ির সামনে খুন হয়েছেন তৃণমূল কর্মী ভিকি যাদব। গুলিতে তাঁকে ঝাঁজরা করে দিয়েছে দুষ্কৃতীরা। এর পর থেকেই একের পর এক প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, এক পুলিশ কর্মী খুনের ঘটনায় নাম জড়িয়েছিল ভিকি যাদবের বাবার। তিনি মূল আসামী ছিল বলেই খবর। খুন করা হয়েছিল তাঁকে। পরবর্তীতে পুলিশের গুলিতে মারা যান ভিকির কাকা। এবার প্রাণ গেল ভিকির। এই যুবকের মৃত্যুর পর তাঁর বাবা ও কাকার প্রসঙ্গই ঘুরপাক থাচ্ছে সকলের মুখে মুখে।

Advertisement

[আরও পড়ুন: টাকার বিনিময়ে চাকরি! মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ধুন্ধুমার]

প্রসঙ্গত, মঙ্গলবার বাড়ির সামনেই ছিলেন অর্জুন সিংয়ের ভাইপোর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ভিকি যাদব। পুলিশ জানিয়েছে, বাইকে করে আসে আততায়ীরা। কাছ থেকে গুলি চালায় ভিকিকে লক্ষ্য করে। ঝাঁজরা হয়ে যান তিনি। তদন্তকারীদের দাবি, অভিযুক্তরা শার্প শুটার। সম্ভবত ভিনরাজ্য থেকে সুপারি দিয়ে আনা হয়েছিল তাদের। কিন্তু কারা অভিযুক্তরা, নেপথ্যেই বা কে, খুনের পর কোথায় পালাল তারা, তা জানার চেষ্টায় পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: খুনের সাক্ষী হওয়ায় জগদ্দলের তৃণমূল কর্মীকে হত্যা? ঘনাচ্ছে রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ