১ আশ্বিন  ১৪২৫  মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮  |  পুজোর বাকি আর ২৮ দিন

মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও রাশিয়ায় মহারণ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: এলাকার মদ্যপানে প্রতিবাদ করেছিলেন। তাই মদ্যপ যুবকের হাত থেকে রেহাই পেলেন না ২ জন অন্তঃসত্ত্বা মহিলাও। রীতিমতো রাস্তায় ফেলে মারধর করা হল তাঁদের। গুরুতর অসুস্থ অবস্থায় দুজনেই ভরতি হাসপাতালে। বুধবার সকালে তুমুল উত্তেজনা ছড়াল পশ্চিম বর্ধমানের জামুড়িয়ায়। ঘটনায় দীপক বাদ্যকার নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে জামুড়িয়া থানার পুলিশ। অপর অভিযুক্ত বিনোদ পলাতক।

[অশোকনগরে অস্ত্র কারখানার হদিশ, আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার ২]

পশ্চিম বর্ধমানের জামুড়িয়ার পড়াশিয়া গ্রাম। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, গত কয়েক দিন ধরে গ্রামে মদ্যপ যুবকদের উৎপাত বেড়েছে। রোজ রাতে আকুণ্ঠ মদ্যপান করে এলাকায় হুজ্জুতি করছে একদল যুবক। চলছে অশ্রাব্য গালিগালাজ। পড়াশিয়ার ডাঙালপাড়ায় থাকেন শেখ তাহির। অভিযোগ, মঙ্গলবার দুপুরে তাঁর বাড়ির সামনে অশ্রাব্য গালিগালাজ করছিল দুই জন মদ্যপ যুবক। ভর দুপুরের মদ্যপ যুবকদের কাণ্ডকারখানা দেখে আর চুপ করে থাকতে পারেননি তাহিরের দুই বোন তামান্না ও সাম্মা। প্রতিবাদ করেছিলেন তাঁরা। এরপরই ওই দুই অন্তঃসত্ত্বা মহিলাকে রাস্তায় ফেলে মারধর করে দীপক বাদ্যকার ও বিনোদ নামে ওই দুই মদ্যপ যুবক। পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত ওই দুই মহিলাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় পুলিশ। পরে তাঁদের ভরতি করা হয় রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে।

[ঘুম ভাঙেনি চালকের, আড়াই ঘণ্টা দেরিতে ছাড়ল তেভাগা এক্সপ্রেস]

মঙ্গলবার রাতেই দুই অভিযুক্তের বিরুদ্ধে জামুড়িয়া থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্তদের দাদা তাহির শেখ। অভিযুক্ত দীপক বাদ্যকারকে গ্রেপ্তার করেছে পুলিশ।  অপর অভিযুক্ত বিনোদ পলাতক। এদিকে, এই ঘটনার জেরে বুধবার সকালেও থমথমে ছিল গোটা এলাকা।

[মাটিতেই জ্বলছে আগুন, দামোদরের চরে জমে উঠেছে পিকনিক]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং