BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মাথা গরম করিস না’, জিতেন্দ্র তিওয়ারিকে ফোন মুখ্যমন্ত্রীর

Published by: Tiyasha Sarkar |    Posted: December 16, 2020 6:27 pm|    Updated: December 16, 2020 6:55 pm

Jitendra Tiwari and Mamata Banerjee talked over phone on wednesday | Sangbad Pratidin

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: শুভেন্দু, রাজীবের পথে হেঁটে কয়েকদিন ধরেই দলের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন আসানসোল পুরসভার প্রশাসক জিতেন্দ্র তিওয়ারি। উগরে দিয়েছেন ক্ষোভ। বিষয়টি নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হতেই  বুধবার জিতেন্দ্রকে ফোন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। পরামর্শ দিলেন মাথা গরম না করার।

বুধবার বিকেল ৪ টে নাগাদ  উত্তরবঙ্গ থেকে জিতেন্দ্র তিওয়ারিকে (Jitendra Tiwari) ফোন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিধায়ক জানান, এদিন ফোনে মিনিট খানেক মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে তাঁর। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, “মাথা গরম করিস না। আমি যাচ্ছি। আমি সব সমস্যা সমাধান করে দেব।” জানা গিয়েছে, ১৮ ডিসেম্বর অর্থাৎ শুক্রবার জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে বৈঠক করবেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। সেখানে থাকতে পারেন ফিরহাদ হাকিমও। 

[আরও পড়ুন:ফরাক্কায় স্বাস্থ্যসাথীর ফর্ম জমা দেওয়ার লাইনে হুড়োহুড়ি, পদপিষ্ট হয়ে হাসপাতালে ভরতি ৩ জন]

Jitendra Tiwari and Mamata Banerjee talked over phone on wednesday

উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই ‘বেসুরো’ তৃণমূল বিধায়ক জিতেন্দ্র। বুধবারও দুর্গাপুর থেকে দলের কলকাতার নেতাদের তোপ দাগেন তিনি। বেনজির আক্রমণ করেন পুরমন্ত্রীকে। সাফ বলেন, “যদি জেলা সভাপতির পদ ছাড়তে হয়, ২ মিনিটে ছেড়ে দেব। আসানসোলের প্রশাসক-সহ বিধায়ক পদও ছেড়ে দেব। তবে মানুষের সঙ্গে থাকব।” এরপর এলাকায় ফিরেই পূর্বসূচি ছাড়াই পুরসভার ৪০ টি প্রকল্প ভারচুয়ালি উদ্বোধন করেন। এতেই জল্পনা বাড়তে থাকে। অধিকাংশই মনে করছিলেন যে, পদ ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন জিতেন্দ্র। সেই কারণেই তড়িঘড়ি এই উদ্বোধন। এসবের মাঝেই মুখ্যমন্ত্রীর ফোন, এতেই কি সমস্যা মিটবে? নাকি শুভেন্দু অধিকারীর মতোই পদ ছাড়বেন পাণ্ডবেশ্বরের বিধায়কও? উত্তর মিলতে পার ১৮ ডিসেম্বরের পর।  

[আরও পড়ুন: ফরাক্কায় স্বাস্থ্যসাথীর ফর্ম জমা দেওয়ার লাইনে হুড়োহুড়ি, পদপিষ্ট হয়ে হাসপাতালে ভরতি ৩ জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে