৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

৯ জানুয়ারি কাটোয়ায় জনসভা জে পি নাড্ডার, কৃষক পরিবারে সারবেন মধ্যাহ্নভোজ

Published by: Tiyasha Sarkar |    Posted: January 5, 2021 11:44 am|    Updated: March 17, 2021 5:51 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায় ও ধীমান রায়: রাজ্য সফরে এসে ৯ জানুয়ারি কাটোয়ায় জনসভা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (J P Nadda)। পূর্ব বর্ধমান জেলার কাটোয়ার মুস্থুলি গ্রামে দলীয় জনসভার পাশাপাশি জেলায় আরও কিছু কর্মসূচিতে অংশ নিতে পারেন তিনি। কাটোয়ার কাছারি রোডে বিজেপির দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে নাড্ডার সফরসূচি জানালেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার।

সোমবার জেপি নাড্ডার সভার প্রস্তুতি খতিয়ে দেখেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক তথা এ রাজ্যের দলের-সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন। সঙ্গে ছিলেন সুকান্ত মজুমদার-সহ দলের অন্যান্য নেতা। অরবিন্দ মেনন মুস্থুলি গ্রামে জনসভাস্থল পরিদর্শনে যান। দলীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার মুস্থুলি গ্রামে বিজেপির একটি জনসভা হওয়ার কথা ছিল। ওই সভায় শুভেন্দু অধিকারী থাকবেন বলে জানানো হয়েছিল। কিন্তু তা বাতিল হয়েছে। তার পরিবর্তে ৯ জানুয়ারি জেপি নাড্ডা সভা করবেন বলেই ঠিক হয়েছে। সাংসদ সুকান্ত মজুমদার বলেন, “৯ জানুয়ারি মুস্থুলি গ্রামে কলেজের পাশের জমিতে সভাস্থল করা হয়েছে। সভার আগে জেপি নাড্ডা কাটোয়ার গৌরাঙ্গবাড়িতে পুজো দেবেন। সেখান থেকে মুস্থুলি গ্রামে এক কৃষকের বাড়িতে মধ্যাহ্নভোজন সারবেন।”

[আরও পড়ুন: ঘরে ঘরে পৌঁছতে হবে সরকারি প্রকল্পের সুবিধা, উত্তরবঙ্গ সফরে দলীয় নেতাদের বার্তা অভিষেকের]

শুধুমাত্র ৯ জানুয়ারির কর্মসূচি সেরেই ফিরে যাবেন নাকি ১০ তারিখও বিজেপি সভাপতি বাংলায় থাকবেন, তা এখনও নিশ্চিত নয়। কাটোয়ার সভায় জে পি নাড্ডার উপস্থিতিতে বড় কোনও যোগদান পর্ব থাকতে পারে বলে মনে করা হচ্ছে। শাসকদল থেকে অনেকে সভায় যোগ দিতে পারেন বলে দাবি এক বিজেপি নেতার। ওইদিন জেপি নাড্ডার একটি রোড-শো করার কথা শোনা যাচ্ছে বর্ধমান শহরে। তবে তা এখনও চূড়ান্ত হয়নি। বীরভূমের বোলপুরে কদিন আগেই অমিত শাহ এসেছিলেন। এবার বর্ধমানে আসবেন জে পি নাড্ডা। বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বীরভূম ও বর্ধমান এই দুই জেলায় এবার বিশেষ লক্ষ্য গেরুয়া শিবিরের। নাড্ডার সফরের পরই জানুয়ারি মাসের শেষের দিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর আসার কথা রয়েছে রাজ্যে। এদিন কাটোয়ার কাছারি রোডে দলীয় কার্যালয়ে জেলা নেতৃত্ব ও স্থানীয় নেতৃত্বের সঙ্গে একটি বৈঠকও করেন বিজেপির কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন। তিনি বলেন, “তৃণমূল কংগ্রেস যাচ্ছে। বিজেপি আসছে। তৃণমূল কংগ্রেস এবার শুধুমাত্র দুজনের দল হয়ে যাবে।” নাম না করে মুখ্যমন্ত্রী এবং তৃণমূল সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের দিকে ইঙ্গিত করেন তিনি। ‘ভাইপো’ বলে কটাক্ষও করেন। মেনন আরও বলেন, “পশ্চিমবঙ্গে পাহাড় আছে, সমুদ্র রয়েছে। আবার সুন্দরবন রয়েছে। তবুও বাংলা পিছিয়ে পড়েছে তৃণমূল সরকারের জন্যই। তাই মোদিজির নেতৃত্বে সোনার বাংলা গড়ে তোলার শপথ নিয়েছে বিজেপি।”

[আরও পড়ুন:আদিবাসী নাবালিকাকে লাগাতার ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে, উত্তপ্ত খড়িবাড়ি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement