১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মহিলা থানায় ঢুকে মোবাইলে ছবি তুলতে গিয়ে গ্রেপ্তার ১ যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 6, 2018 6:16 pm|    Updated: September 14, 2019 11:28 am

Kanthi: Man held for trespassing in all women police station

রঞ্জন মহাপাত্র, কাঁথি: স্মার্টফোনের এই যুগে ছবি তোলাটা আর কি এমন ব্যাপার! যখন খুশি, যেখানে খুশি, একটি ক্লিক করলেই হল, স্মার্টফোনে ছবি ওঠে যাবে। যেকোনও জায়গা, দৃশ্য, এমনকী আপনার নিজের ছবি বা সেলফি তো তুলে ফেলতে পারেন। কিন্তু, স্থান-কাল-পাত্র বিবেচনা না করে ছবি তুললে যে কি বিপদ হতে পারে, তা হাড়ে হাড়ে টের পেয়েছেন কাঁথির এক যুবক। কাঁথির মহিলা থানায় ঢুকে মোবাইলে ছবি তোলার অপরাধে তাঁকে গ্রেপ্তার করেছিল পুলিশ। পরে অবশ্য জামিনে মুক্তি পান ওই যুবক। অসুস্থ হয়ে এখন হাসপাতালে ভরতি তিনি। মহিলা থানার ওসির বিরুদ্ধে আবার পালটা তোলাবাজি ও মারধরের অভিযোগ দায়ের করেছেন অভিযুক্ত যুবক।

[টেনেটুনে পাশ করায় ছাত্রকে বেধড়ক মারধর, শিক্ষকের বিরুদ্ধে এফআইআর]

ওই যুবকের নাম প্রদীপ মান্না। গত কয়েক দিন ধরে স্ত্রী নিখোঁজ। গত ১৯ ফ্রেরুয়ারি স্ত্রীর নামে নিখোঁজ ডায়েরি করতে কাঁথি মহিলা থানায় গিয়েছিলেন প্রদীপ। অভিযোগ, থানায় ঢুকেই মোবাইল পটাপট ছবি তুলতে শুরু করেন তিনি। ওই যুবককে গ্রেপ্তার করেন মহিলার থানার ওসি। পরে অবশ্য জামিন পেয়ে যান অভিযুক্ত। এখন অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি প্রদীপ মান্না। কাঁথি মহিলার থানার ওসি চিত্রলেখা মণ্ডলের বিরুদ্ধে তোলাবাজি ও মারধরের পালটা অভিযোগ দায়ের করেছেন তিনি।

[বিয়ের দিনে পাত্রীর অস্বাভাবিক মৃত্যু, মর্মান্তিক পরিণতিতে হতবাক পরিবার]

কাঁথি মহিলার থানার ওসির বিরুদ্ধে তোলাবাজি ও মারধরের অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন পূর্ব মেদিনীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) ইন্দ্রজিৎ বসু। তিনি বলেন, ‘ আমি এখন বাইরে আছি। মহিলা থানার ওসির বিরুদ্ধে এমন কোনও অভিযোগ আছে কি না, তা খতিয়ে দেখব।‘

[কাটোয়ায় মন্দির তৈরিতে বাধা, বৃদ্ধাকে মারধর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement