BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্রেফ মজা! বিড়ালছানাকে ছুঁড়ে ফেলা হল ৩০ ফুট উপর থেকে, ভাইরাল নৃশংস ভিডিও

Published by: Sucheta Sengupta |    Posted: May 23, 2021 2:32 pm|    Updated: May 23, 2021 3:40 pm

Kitten thrown from 30 ft high, video goes viral at Asansol | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শেখর চন্দ্র, আসানসোল: নিরীহ জীবকে হত্যার চেষ্টার মধ্যেই নাকি আনন্দ লুকিয়ে! এমনই আজব দাবিতে স্রেফ মজা করা আর খেলার ছলে এক বিড়ালছানার (Kitten) প্রাণ নিয়ে টানাটানি তিন নাবালকের। ৩০ ফুট উপর থেকে ছুঁড়ে ফেলা হল ফুটফুটে এক বিড়ালছানাকে। তারপর আবার সেই দৃশ্য ক্যামেরাবন্দির পর স্লো মোশনে এডিট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করল তারা। তাদের এই বর্বরোচিত কাণ্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হতেই বিড়ম্বনা। পশুপ্রেমী সংগঠনের অভিযোগের ভিত্তিতে থানায় অভিযোগ দায়ের হয়েছে।

ঘটনা আসানসোলের (Asansol) দক্ষিণ থানা এলাকায় সুমতপল্লির। এখানকারই বাসিন্দা তিন কিশোর। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিড়াল ছানাটিকে কাপড়ে জড়িয়ে উপরের দিকে ছুঁড়ে ফেলা হচ্ছে। শূন্যে ভাসতে ভাসতে নিচে ড্রেনের উপর ছিটকে পড়ল তুলতুলে সাদা ছানাটি। যদিও পরে জানা গিয়েছে, এতটা নৃশংসতা সামলে জখম হয়েছে সে, তার প্রাণ কাড়তে পারেনি কেউ। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই শোরগোল পড়ে যায় পশুপ্রেমী মহলে। আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ দায়ের হয়েছে।

[আরও পড়ুন: একাধিক বিয়ে, অন্তত ৩৫ জনের সঙ্গে সহবাস! ‘প্রেমের জাল’ ছড়িয়ে অবশেষে শ্রীঘরে যুবক]

অন্যদিকে, ঘটনার খোঁজখবর নিতে গিয়ে রানিগঞ্জে ‘ভয়েসলেস’ এক নামক পশুপ্রেমী সংগঠন যুবকদের শনাক্ত করা কাজে নামে। দেখা যায়, অভিযুক্ত তিন জনের মধ্যে দু’জনই নাবালক। একজন সাবালক। সকলের বাড়ি আসানসোলের বুধা এলাকায়। দুই নাবালকের বিরুদ্ধে জুভেনাইল আইনে মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে। আর সাবালকের বিরুদ্ধে মামলা দায়ের হলেও জামিনে সে আপাতত মুক্ত। তাতে আরও ক্ষিপ্ত পশুপ্রেমী সংগঠনগুলি। এক নিরীহ বিড়ালছানাকে স্রেফ মজার ছলে এভাবে হত্যার চেষ্টার মতো নৃশংস কাজের জন্য অবিলম্বে কঠোরতম শাস্তির দাবি তুলেছেন তাঁরা। তবে কিশোরদের এহেন কুকীর্তির কারণ ঠিক কী, তা নিয়ে মনোবিদরাও চিন্তিত। বড় হওয়ার সন্ধিক্ষণে এটা ঠিক কোন ধরনের মানসিকতার প্রতিফলন, সে সম্পর্কে সম্যক ধারণা করা কঠিন হয়ে উঠছে সকলের কাছেই।

[আরও পড়ুন: করোনা কালে জনসংযোগে জোর! সাংসদ-বিধায়কদের মানুষের পাশে থাকার নির্দেশ বিজেপির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে