BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের দিঘায় পর্যটকের মৃত্যু, সৈকত থেকে উদ্ধার যুবকের দেহ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 20, 2018 2:09 pm|    Updated: June 20, 2018 2:09 pm

Kolkata man drowns in Digha sea, body recovered

রঞ্জন মহাপাত্র, কাঁথি: মঙ্গলবার বিকেলে সমুদ্রে স্নান করতে নেমে নিখোঁজ হয়ে গিয়েছিলেন তিনি। বুধবার সকালে সমুদ্রতট থেকে কলকাতার এক যুবকের দেহ উদ্ধার করল পুলিশ। ফের পর্যটকের মৃত্যুর ঘটনা ঘটল দিঘায়। গত এক সপ্তাহে এই নিয়ে সমুদ্রে নেমে মারা গেলেন চারজন পর্যটক।

[সকাল থেকে দিঘার সমুদ্রে প্রবল জলোচ্ছ্বাস, মৃত্যু এক পর্যটকের]

এ রাজ্যের অন্যতম জনপ্রিয় পর্যটনকেন্দ্র দিঘা। আর এবছর ভরা আষাঢ়েও কমেনি গরমের দাপট। পুড়ছে গোটা দক্ষিণবঙ্গ। হাঁসফাঁস অবস্থা সাধারণ মানুষের। স্বাভাবিক কারণে দিঘাতেও পর্যটকদের ভিড় বাড়ছে। কিন্তু, নিয়ম না মেনে সমুদ্রে স্নান করতে গিয়ে বিপদে পড়ছেন পর্যটকরা। ঘটছে প্রাণহানিও। বুধবার সকালে ফের ওল্ড দিঘার বিশ্ববাংলা ঘাট থেকে এক পর্যটকের দেহ উদ্ধার করল পুলিশ। গত সপ্তাহে দিঘার সমুদ্রতটে উদ্ধার হয় চারজন পর্যটকের দেহ। মৃতের নাম আজহার আলি। কলকাতার কড়েয়া এলাকার বাসিন্দা বছর চব্বিশের ওই যুবক। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার বন্ধুদের সঙ্গে দিঘায় বেড়াতে এসেছিলেন আজহার। বিকেল চারটে নাগাদ ওল্ড দিঘার ২ নম্বর ঘাটে স্নান করতে নেমে নিখোঁজ হয়ে যান তিনি। খবর পেয়ে রাতভর তল্লাশি চালায় দিঘা মোহনা থানার পুলিশ। কিন্তু, আজহার আলির সন্ধান পাওয়া যায়নি। বুধবার সকালে ওল্ড দিঘার বিশ্ববাংলার ঘাট থেকে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ। থানায় গিয়ে আজহারের দেহ শনাক্ত করেন তাঁর বন্ধুরা।

গত বুধবার দিঘায় সমুদ্রতটের গার্ড ওয়ালে বসে টেউ দেখতে গিয়ে তলিয়ে গিয়েছিলেন এক পর্যটক। ওল্ড দিঘার সি-হক হোটেল লাগোয়া বিচ থেকে তাঁর দেহ উদ্ধার করেন নুলিয়ারা। প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রবল জলোচ্ছ্বাসের মধ্যে সমুদ্রের নামার চেষ্টা করেছিলেন তিনি। ঢেউয়ের ধাক্কায় পাথুরে জমিতে আছড়ে পড়েন ওই পর্যটক। ঘটনাস্থলেই মারা যান তিনি। এই ঘটনার ঠিক দু’দিন আগেও দিঘা সমুদ্রতট থেকে দু’জন পর্যটকের দেহ উদ্ধার হয়েছিল।

[অকেজো বর্ধমান মর্গের জেনারেটর, মৃতদেহে পচনের আশঙ্কা 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে