BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

টিকিট কাটা নিয়ে বচসা, বারুইপাড়া স্টেশনে মহিলা যাত্রীকে চড় রেলের বুকিং ক্লার্কের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 5, 2018 4:56 pm|    Updated: June 5, 2018 4:56 pm

Lady passenger allegedly slapped by a Railway booking clerk in  Baruipara station

দিব্যেন্দু মজুমদার, হুগলি: অফিস টাইমে টিকিট কাটা নিয়ে রেলকর্মীর সঙ্গে এক মহিলা যাত্রীর বচসা। ওই যাত্রীকে রেলের বুকিং ক্লার্ক চড় মারেন অভিযোগ। প্রতিবাদে মঙ্গলবার সকালে হুগলির বারুইপাড়া স্টেশনে বিক্ষোভ দেখালেন নিত্যযাত্রীরা। স্টেশনে মোতায়েন প্রচুর পুলিশকর্মী।

[রেশনের চাল পাচারের সময় পাকড়াও যুবক, রাতভর আটকে রাখলেন বাসিন্দারা]

হাওড়া-বর্ধমান রুটের একটি স্টেশন বারুইপাড়া। তেমন বড় বা গুরুত্বপূর্ণ স্টেশন নয়। তবে সকালের অফিস টাইমে যাত্রীদের ভালই ভিড় থাকে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল ৯টা নাগাদ বারুইপাড়া স্টেশনে আসেন এক মহিলা যাত্রী। তাঁর গন্তব্য ছিল ডানকুনি। স্টেশনে পৌঁছনোর পর যথারীতি টিকিট কাউন্টারে টিকিট কাটতে যান তিনি। কিন্তু, ডানকুনির একটি টিকিট চাইলেও, রেলের কর্তব্যরত বুকিং ক্লার্ক ওই মহিলা যাত্রীকে দুটি টিকিট দেন বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীদের দাবি, তাঁর কাছ থেকে দুটি টিকিটের টাকাও নেওয়া হয়। প্রতিবাদ করেন ওই মহিলা যাত্রী। একটি টিকিট ফিরিয়ে দিতে চান তিনি। কিন্তু, বাড়তি টিকিট ফেরত নিতে রাজি হননি ওই রেলকর্মী। এই নিয়ে শুরু বচসা। বচসা চলাকালীন রেলের ওই বুকিং ক্লার্ক টিকিট কাউন্টার থেকে বেরিয়ে এসে ওই মহিলা যাত্রীকে চড় মারেন বলে অভিযোগ। এরপরই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। হুগলির বারুইপাড়া স্টেশনে তুমুল বিক্ষোভ দেখাতে শুরু করেন অন্য যাত্রীরা। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্টেশনে মোতায়েন প্রচুর পুলিশকর্মী। তবে এই ঘটনায় ট্রেন চলাচলে কোনও প্রভাব পড়েনি।

এ রাজ্যে লোকাল ট্রেনের পরিষেবা নিয়ে যাত্রীদের অভিযোগের শেষ নেই। মাস খানেক আগে পাবলিক অ্যাড্রেস সিস্টেমে ভুল ঘোষণায় রণক্ষেত্রের চেহারা নিয়েছিল শিয়ালদহ মেন লাইনের সোদপুর স্টেশন। অবরোধ তো হয়েইছিল, স্টেশনে মাস্টারের কেবিন ও টিকিট কাউন্টারেও তুমুল ভাঙচুর চালিয়েছিলেন নিত্যযাত্রীরা। বন্ধ হয়ে গিয়েছিল শিয়ালদহ মেন লাইনে ট্রেন চলাচল।

[পরিবেশ দিবসে অভিনব সুযোগ, বর্ধমানের চিড়িয়াখানায় বিনামূল্যে প্রবেশ শিশুদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে