BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আচমকা প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি, হাওড়া মেন ও কর্ড লাইনে বন্ধ ট্রেন চলাচল

Published by: Bishakha Pal |    Posted: December 19, 2019 5:58 pm|    Updated: December 19, 2019 8:35 pm

Local train services on Howrah main line disrupted

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যান্টোগ্রাফ ভেঙে ট্রেন চলাচল বন্ধ হাওড়া লাইনের সমস্ত শাখায়। বৃহস্পতিবার দুপুরে হাওড়ার বামনগাছির কাছে প্যান্টোগ্রাফ ভেঙে পড়ে। এর ফলে ট্রেন চলাচল ব্যাহত হয় হাওড়া-সাঁতরাগাছি লাইনের ট্রেনগুলিতে। পরে হাওড়া মেন ও কর্ড লাইনেও এর প্রভাব পড়ে। বন্ধ হয়ে যায় সমস্ত লোকাল ও দূরপাল্লার ট্রেন।

বৃহস্পতিবার দুপুরে আচমকাই বামনগাছির কাছে প্যান্টোগ্রাফ ভেঙে পড়ে। ঘটনায় কেউ হতাহত হননি। কিন্তু ব্যাহত হয় ট্রেন চলাচল। লোকাল ট্রেনের পাশাপাশি দূরপাল্লার ট্রেনগুলিও বিভিন্ন স্টেশনে এসে দাঁড়িয়ে পড়ে। প্রভাব পড়ে হাওড়া মেন ও কর্ড লাইনে। সেখানেও লোকাল ট্রেন চলাচল ব্যাহত হয়। কোনও ট্রেন এখনও হাওড়ায় এসে পৌঁছতে পারেনি। হাওড়া থেকেও ছাড়তে পারেনি কোনও লোকাল ও দূরপাল্লার ট্রেন। হাওড়াতেই দাঁড়িয়ে রয়েছে রাজধানী ও মিথিলা এক্সপ্রেস। ছাড়তে পারেনি ময়ূরাক্ষী ও কোল্ডফিল্ড প্যাসেঞ্জার।

[ আরও পড়ুন: শীতে উত্তাপ বাড়াচ্ছে সবজির দর, পিঁয়াজের পর দামবৃদ্ধির তালিকায় আলু ]

রেল সূত্রে খবর, বেলা সাড়ে ৩টের পর থেকে সমস্ত দূরপাল্লার ট্রেন বন্ধ। হাওড়া থেকে যেমন ট্রেন ছাড়তে পারেনি, তেমনই হাওড়ায়ও পৌঁছতে পারেনি কোনও ট্রেন। বিভিন্ন স্টেশনে আটকে রয়েছে লোকাল ও দূরপাল্লার ট্রেনগুলি। মনে করা হচ্ছে, আচমকা প্যান্টোগ্রাফ ভেঙে পড়ার জন্য পর্যটকদের পাশাপাশি নিত্যযাত্রীদেরও যথেষ্ট বেগ পেতে হবে। কারণ, কতক্ষণে পরিষেবা স্বাভাবিক হবে, তা এখনও জানাতে পারেনি রেল।

[ আরও পড়ুন: নিম্নমুখী তাপমাত্রার পারদ, সুস্থ রাখতে ডায়েট চার্টে বদল চিড়িয়াখানার সদস্যদের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে