Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

রাজ্যের মন্ত্রীর পাশে বিজেপির প্রার্থী, ছবি ভাইরাল হতেই ‘শয়তান’দের দুষলেন অসীম

ছবি দেখার পর তৃণমূল-বিজেপির সেটিং ত্তত্ব নিয়ে সরব হন নেট নাগরিকরা।

Lok Sabha Election 2024: Ashim Sarkar opened up about the viral photo

নিজস্ব চিত্র

Published by: Subhankar Patra
  • Posted:April 28, 2024 1:39 pm
  • Updated:April 28, 2024 1:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগে বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী অসীম সরকার ও রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ পাশাপাশি বসে থাকার ছবি ভাইরাল হয়। ছবি দেখার পর তৃণমূল-বিজেপির সেটিং তত্ত্ব নিয়ে সরব হন অনেকে। তা নিয়ে রবিবার সোশাল মিডিয়ায় মুখ খুলেছেন অসীম। গেরুয়া শিবিরের নেতা জানিয়েছেন, ‘শয়তানের দল’ ওই ছবি ভাইরাল করে মিথ্যাচার করছে।

জানা যাচ্ছে, ২৬ এপ্রিল মনোনয়নপত্র স্ক্রুটিনির দিন ডিএম অফিসে যান অসীম। সেখানে ছিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ ও বর্ধমান পূর্বের তৃণমূল (TMC) প্রার্থী শর্মিলা সরকার। সামাজিক মাধ্যমে (Social Media) ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, একটি সোফায় পাশাপাশি বসে মন্ত্রী ও বিজেপির প্রার্থী। সেই ছবি ছড়িয়ে পড়তেই সমালোচনার মুখে পড়তে হয় অসীমকে। 

Advertisement

[আরও পড়ুন: ‘যোগ্য’দের চাকরি ফেরানোর দাবি, SSC ভবন ঘেরাও কর্মসূচিতে বাম-পুলিশ খণ্ডযুদ্ধ]

মুখ খুলে তিনি বলেন, “মনোনয়নপত্র স্ক্রুটিনির দিন আমরা প্রত্যেক দলের প্রার্থীরা ডিএম (DM) অফিসে যাই। সঙ্গে ছিলেন আইনজীবী, নির্বাচনী এজেন্টরা। সেখানে ছিলেন স্বপনবাবু ও শর্মিলা। স্বপন জানান তিনি কবিগানের ভক্ত। আমার কাছে একটি কবিগান শুনতেও চান। আমি একটি গান শোনাই ওঁকে।”

Advertisement

এখানে না থেমে তিনি আরও বলেন, “সেই সময় কয়েকজন ছবি তুলছিলেন। আমি তাঁদের বারণ করিনি। স্বপনবাবু আমাকে বলেন, কারা ছবি তুলছে! ভাইরাল করে বলবে তৃণমূল-বিজেপি এক। অথচ আমরা ভিন্ন দল করি, নিজেদের দলের কথা বলি। আমরা ‘ভারত মাতা কি জয়’ বলি, ওরা বাংলাদেশের চুরি করা ‘জয় বাংলা’ বলে। আমাদের কাছে রাষ্ট্র আগে। কিন্তু এই শয়তানের দল ছবি ভাইরাল করে মিথ্যাচার করছে। তাই বলছি সবাই হুঁশিয়ার থাকবেন। তৃণমূল, বিজেপি কোনও সময় এক হতে পারে না।”

[আরও পড়ুন: খাস কলকাতায় আক্রান্ত বিজেপি নেত্রী, ফাটল মাথা, রাজ্যের একাধিক জায়গায় বিক্ষিপ্ত অশান্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ