Advertisement
Advertisement
Rekha Patra

স্বামী পরিযায়ী শ্রমিক, নিত্যসঙ্গী অভাব! সন্দেশখালির রেখার সম্পত্তি কত?

নথি বলছে, মনোনয়ন পেশের সময় রেখা পাত্রের হাতে নগদ ছিল তিন হাজার টাকা। একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে রয়েছে ১০ হাজার ৭৬৪ টাকা। নেই বাড়ি, সোনা। তাঁর স্বামীর হাতে নগদ রয়েছে ৩ হাজার টাকা।

Lok Sabha Election 2024: Here is property details of Rekha Patra
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 20, 2024 6:55 pm
  • Updated:May 20, 2024 7:48 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিম্নবিত্ত জীবন থেকে রাজনীতির ময়দানে পা রেখেছেন রেখা পাত্র। বর্তমান সময়ে দাঁড়িয়ে সব থেকে চর্চিত লোকসভা(Lok Sabha Election 2024) আসন বসিরহাটের বিজেপির প্রার্থী তিনি। ইতিমধ্যেই মনোনয়ন পেশ করেছেন তিনি। জানেন রেখা পাত্রের মোট সম্পত্তির পরিমাণ কত?

উত্তর ২৪ পরগনার বসিরহাটের দ্বীপ অঞ্চল সন্দেশখালির বাসিন্দা রেখা পাত্র। অভাবী পরিবারের বধূ। নুন আনতে পান্তা ফুরোয়। দারিদ্রের সঙ্গে প্রতিনিয়ত লড়াই ছিল জীবন। হলফনামাতেই স্পষ্ট তাঁর আর্থিক পরিস্থিতি। নথি বলছে, মনোনয়ন পেশের সময় রেখা পাত্রের হাতে নগদ ছিল তিন হাজার টাকা। একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে রয়েছে ১০ হাজার ৭৬৪ টাকা। অন্য অ্যাকাউন্ট শূন্য। বিনিয়োগ নেই। নেই সোনা বা গাড়ি। একেবারেই সাদামাটা জীবন রেখার। তাঁর স্বামীরও আর্থিক অবস্থা একইরকম। তাঁর হাতে নগদ রয়েছে ৩ হাজার টাকা। ব্যাঙ্কে রয়েছে ৪ হাজার ৬৯২ টাকা। গাড়ি, বাড়ি কিছুই নেই।

Advertisement

[আরও পড়ুন: CCTV ফুটেজ বাজেয়াপ্তর পর এবার স্বাতীর পোশাক পাঠানো হল ফরেনসিক তদন্তে]

প্রসঙ্গত, নিম্নবিত্ত পরিবারের সন্তান রেখা (Rekha Patra) আর্থিক টানাটানিতে পড়াশোনা সেভাবে করতে পারেননি। সন্দেশখালির সন্দীপ পাত্রের সঙ্গে অল্প বয়সেই বিয়ে। বিয়ের পরেও আর্থিক স্বচ্ছলতার মুখ সেভাবে দেখেননি। সন্দীপ পরিযায়ী শ্রমিক। পেটের টানে এরাজ্য থেকে ওরাজ্যে ঘুরে বেড়ান। ভিনরাজ্যে গিয়ে স্বামীর উপার্জিত সামান্য টাকাতেই সংসার সামলে গিয়েছেন রেখা। তিনি বর্তমানে তিন মেয়ের মা। বড় মেয়ে সুষমা ১২ বছর বয়সি। মেজ মেয়ে করবীর বয়স ৭। ছোট মেয়ে কনক মোটে বছর তিনেকের। তাঁদের সামলেই রাজনীতি চালাচ্ছেন বধূ।

Advertisement

[আরও পড়ুন: তাজমহলের পাশে মসজিদের ভিতর থেকে উদ্ধার যুবতীর অর্ধনগ্ন দেহ, ছড়াল তীব্র চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ