BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘লক্ষ্য এবার দেশের মাটি’, দিলীপ ঘোষের সমালোচনার জবাবে ছড়া কাটলেন মদন মিত্র

Published by: Suparna Majumder |    Posted: September 12, 2021 7:36 pm|    Updated: September 12, 2021 9:04 pm

Madan Mitra gave befitting reply to Dilip Ghosh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রসিকতা তাঁর মজ্জাগত। সমালোচনার উত্তরও মজা করে দিতে পছন্দ করেন। সেই ধারা বজায় রাখলেন মদন মিত্র (Madan Mitra)। ছড়া কেটে বিজেপির রাজ্য সম্পাদক দিলীপ ঘোষের (Dilip Ghosh) সমালোচনার জবাব দিলেন তিনি।

সম্প্রতি দিলীপ ঘোষ দাবি করেছিলেন বাংলার মানুষ আর তাঁর মেয়েকে চাইছেন না। হুগলির শ্রীরামপুরের মাহেশে পুজো দিতে গিয়ে এর জবাব দেন মদন মিত্র। কামারহাটির বিধায়ক (TMC MLA) বলেন, “দিলীপ ঘোষ তো এটাও বলতে পারেন, শহিদ মিনার থেকে লাফ দিয়ে আত্মহত্যা করা সম্ভব। কিন্তু আমরা তা চাইব না।” এরপরই ছড়া কেটে আবার বলেন, “আসলে ভবানীপুর থেকে কামারহাটি, সবার লক্ষ্য এবার দেশের মাটি। মমতার হাত ধরে সামনে হাঁটি, দিল্লি এবার হবে বাংলার ঘাঁটি।”

Madan Mitra

[আরও পড়ুন: অর্জুন গড়ে বিজেপিতে বড়সড় ভাঙন, তৃণমূলে যোগ দিলেন মণীশ শুক্লা ঘনিষ্ঠ নেতা-সহ বহু]

উপনির্বাচনকে (WB By-Election) সামনে রেখে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য গান বেঁধেছেন মদন মিত্র। কিছুদিন আগেই সারেন রেকর্ডিং (Song Recording)। ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’ নামের গানের একটি লাইন “ভবানীপুর টু কামারহাটি, দিদির হাত ধরে সামনে হাঁটি।” সেই সুরেই যেন এদিন রাজ্য বিজেপির সভাপতিকে জবাব দেন কামারহাটির বিধায়ক। 

Madan Mitra

রাজনীতির মঞ্চে কামারহাটির ‘দামাল ছেলে’ নামেই জনপ্রিয় মদন মিত্র। তবে রাজনীতির বাইরে তাঁর বর্ণময় চরিত্রের জন্য আলাদা ফ্যান ফলোয়িং তৈরি হয়েছে। ফেসবুকে আসেন, চুটিয়ে লাইভ করেন তিনি।  কামারহাটির এই ‘কালারফুল’ বিধায়ককে নিয়ে তৈরি হচ্ছে দু’টি বায়োপিক।  একটি ছবি তৈরি করছেন টলিউড পরিচালক রাজা চন্দ। সূত্রের খবর মানলে, রাজা চন্দর ছবিতে মদন মিত্রর চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়।  মদন মিত্রর আরেকটি বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক রাজর্ষি দে। তাঁর ছবির কাস্টলিস্ট সম্পর্কে এখনও পর্যন্ত তেমন কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: Post Poll Violence: তুফানগঞ্জের TMC কর্মী খুনে সিবিআইয়ের জালে বিজেপির ৪]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে