BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘শ্রীকৃষ্ণ যদি অন্যায় না বলেন, অনুব্রতর দোষ কোথায়’, কেষ্টকে আড়াল মদনের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 11, 2018 8:13 pm|    Updated: August 7, 2021 12:55 pm

Madan Mitra opens up about Anubrata’s speech

স্টাফ রিপোর্টার, সিউড়ি: শঙ্খ ঘোষের কবিতা ও অনুব্রত মণ্ডলের উত্তর নিয়ে এখন সরগরম রাজনীতি থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া। এবার এই প্রসঙ্গেই অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়ালেন মদন মিত্র। কেষ্টকে কার্যত আড়াল করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। শুক্রবার তারাপীঠে পুজো দিয়ে বেরিয়ে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত প্রসঙ্গে এমন মন্তব্য করলেন মদন মিত্র।

[ ভোটের মুখে ফের উত্তপ্ত ভাঙড়ে মৃত্যু নির্দল সমর্থকের, আরাবুলকে গ্রেপ্তারের নির্দেশ মুখ্যমন্ত্রীর ]

সড়ক পথে উত্তরবঙ্গ থেকে ফেরার পথে তারাপীঠে আসেন মদন মিত্র। শুক্রবার বেলার দিকে পুজো দিয়ে বেরিয়ে এসে তিনি বলেন, “ওরা গেল কোর্টে। আমরা চলে এলাম ভোটে। অনুব্রত মণ্ডল পুরুলিয়ায় শঙ্খ ঘোষকে নিয়ে কী বললেন, এটা মানুষের কাছে কোনও ব্যাপার না। স্বয়ং শ্রীকৃষ্ণ যুদ্ধ ক্ষেত্রে দাঁড়িয়ে অর্জুনকে বলেছিলেন সবই নিমিত্ত। যুদ্ধে এবং প্রেমে খারাপ কিছু নেই। শ্রীকৃষ্ণ যদি অন্যায় কিছু বলে না থাকেন যুদ্ধে, তাহলে অনুব্রত বললে দোষ কোথায়? এটাও লড়াই। এই লড়াই হচ্ছে সংগ্রাম, সন্ধি আর কৌশলের।”

[ পচা পুকুর থেকে উদ্ধার বস্তাবন্দি বাসি মাংস, পুর অভিযানে চাঞ্চল্য বাঁকুড়ায় ]

তবে শুধু অনুব্রত নয়। পঞ্চায়েত নির্বাচন নিয়েও নিজের মতামত জানান মদন মিত্র। বলেন, “একদিনের ভোট শান্তিপূর্ণ হয়। এটা সিপিএম ভালই জানে। সিপিএমকে জিজ্ঞেস করবেন, ওরা ৩৪ বছর একদিনের ভোট কীভাবে করিয়েছিল। তেমনই শান্তিপূর্ণ হবে। খেলোয়াড়রা মাঠে নামবে। আমার তো মনে হচ্ছে এখনই ব্যাট ধরে ফেলি।”

পঞ্চায়েত ভোটে সন্ত্রাস প্রসঙ্গে তিনি বলেন, “ওরা তো কোর্টে গিয়েছিল। জোট ও নোটেও গিয়েছিল। আর আমরা মানুষের কাছে ভোটে গিয়েছিলাম। আবার ওরা নালিশ করবে। অসুবিধা কোথায়? তাই বলে আমাদের ভোটাররা তো ওদের প্রতীকে ভোট দিয়ে দেবে না। ওরা প্রার্থী না পেয়ে কারও ছেলে, কারও শ্বশুরকে জোর করে প্রার্থী করার চেষ্টা করছে। শেষে না পেয়ে সন্ত্রাসের গল্প বলছে। আসলে ওদের সঙ্গে মানুষ নেই।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে