২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গভীর রাতে তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর, ভাটপাড়ায় ফের উত্তেজনা

Published by: Subhamay Mandal |    Posted: May 12, 2019 2:41 pm|    Updated: May 12, 2019 2:41 pm

Madan Mitra slams BJP over vandalizing TMC party Office

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ হয়ে গিয়েছে গত ৬ মে। এবার শেষ দফার ভোটের সঙ্গে ১৯ মে ভাটপাড়া বিধানসভার নির্বাচনও রয়েছে। কিন্তু তার আগেই ফের উত্তপ্ত শিল্পাঞ্চল। অভিযোগ, শনিবার গভীর রাতে ভাটপাড়া পুরসভার অন্তর্গত ৬ নম্বর ওয়ার্ডের বালিপুকুর এলাকায় তৃণমূলের একটি দলীয় কার্যালয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। পার্টি অফিসে রীতিমতো তাণ্ডব চালায় তারা। অভিযোগের তির বিজেপির দিকে। রবিবার বেলায় ঘটনাস্থলে যান ভাটপাড়া উপনির্বাচনে তৃণমূল প্রার্থী মদন মিত্র। তিনি অভিযোগ করেন বিজেপির বিরুদ্ধে। জানান, এসব করে মদন মিত্রকে দমানো যাবে না।

শনিবার রাতে এই ঘটনার পর রবিবার সকালে বেশ কিছুক্ষণ পথ অবরোধ করে তৃণমূল কর্মীরা। তাদের অভিযোগ, যত উপনির্বাচনের দিন এগিয়ে আসছে ততই বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এলাকায় সন্ত্রাস ছড়াচ্ছেন। বারবার তৃণমূল কর্মীদের দিকে হামলা ধেয়ে আসছে। আগেই মদন মিত্র কমিশনের কাছে আবেদন করেছেন, উপনির্বাচনের দিন যাতে বিজেপি নেতা অর্জুন সিং এলাকায় সন্ত্রাস না করতে পারে তার জন্য ব্যবস্থা নিতে। তা সত্ত্বেও দিন দিন এলাকায় উত্তেজনা বেড়েই চলেছে বলে অভিযোগ তৃণমূলের। এদিন সকালে একটু দেরিতে ভাঙচুর হওয়া পার্টি অফিস দেখতে আসেন মদন মিত্র। সে কারণে তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখান।

ঘটনাস্থল পরিদর্শনের পর মদন মিত্র কর্মীদের আশ্বাস দিয়েছেন, এই পার্টি অফিস তিনি তিনতলা করে দেবেন। তিনি আরও বলেন, ‘ওরা যত ভাঙবে, তত হারবে। এসব করে মদন মিত্রকে দমানো যাবে না। আমার সঙ্গে বজরং বলি রয়েছে, মাতা শেরাওয়ালি রয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছেন।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে