১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চিকিৎসার গাফিলতিতে অন্তঃসত্ত্বার মৃত্যু! মালদহের নার্সিংহোমে ব্যাপক ভাঙচুর পরিবারের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 16, 2021 12:45 pm|    Updated: November 16, 2021 3:19 pm

Malda nursing home vandalized by patient's family | Sangbad Pratidin

বাবুল হক, মালদহ: অন্তঃসত্ত্বা মহিলার মৃত্যু ঘিরে তীব্র উত্তেজনা ছড়াল মালদহের (Malda) ইংরেজবাজারে। নার্সিংহোমের বিরুদ্ধে চিকিৎসার গাফিলতির অভিযোগ তুলে ব্যাপক ভাঙচুর চালায় মৃতার পরিবারের সদস্যরা। দীর্ঘক্ষণের চেষ্টা পুলিশ পরিস্থিতি আয়ত্তে আনে। পরিবারের অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি নার্সিংহোম কর্তৃপক্ষের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম শামীমা খাতুন। মালদহের কালিয়াচক থানার সুজাপুর এলাকার বাসিন্দা তিনি। সোমবার সকালে আচমকা গুরুতর অসুস্থ হয়ে পড়েন শামীমা। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় মালদহের একটি নার্সিংহোমে। রাতে সেখানেই মৃত্যু হয় ওই মহিলার। এরপরই ক্ষোভে ফেটে পড়েন মৃতার পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: এলাকা দখলকে কেন্দ্র করে দুই বৃহন্নলা গোষ্ঠীর সংঘর্ষ-ভাঙচুর, অগ্নিগর্ভ বনগাঁর গোপালনগর]

শামীমার পরিবারের সদস্যদের অভিযোগ, চিকিৎসায় গাফিলতির জেরেই প্রাণ গিয়েছে বধূর। সেই কারণে ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। নার্সিংহোমে ব্যাপক ভাঙচুর চালায় চালায় তাঁরা। অভিযোগ, হাসপাতালের কর্মীরাও রেহাই পায়নি। বেধড়ক মারধর করা হয় তাঁদেরও। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইংরেজবাজার থানার বিশাল পুলিশবাহিনী। তাঁদের সামনেও চলে ভাঙচুর-মারধর। পুলিশের দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিতি। পুলিশের তরফে জানানো হয়েছে, হাসপাতালে ভাঙচুরের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঠিক কী কারণে মৃত্যু হয়েছে ওই মহিলার। হাসপাতালের গাফিলতি ছিল কি না, তা খতিয়ে দেখা হবে।

[আরও পড়ুন: বাজল স্কুলের ঘণ্টা! করোনা কাল কাটিয়ে রাজ্যে খুলল স্কুল, পড়ুয়াদের উপস্থিতিতে সরগরম ক্লাসরুম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে