BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

কালিয়াচক হত্যাকাণ্ড: সেক্সচ্যাটে বুঁদ আসিফ, করত ব্ল্যাকমেলও! ল্যাপটপে মিলল সূত্র

Published by: Sucheta Sengupta |    Posted: June 22, 2021 2:46 pm|    Updated: June 22, 2021 4:07 pm

Maldah murder: Cops find startling facts about Kaliachak's accused | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত জেরা, ততই চমক। মালদহের (Maldah) কালিয়াচক হত্যাকাণ্ডের নেপথ্য নায়ক মহম্মদ আসিফকে জিজ্ঞাসাবাদ এবং ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া সামগ্রী পরীক্ষা করে একের পর এক চাঞ্চল্যকর তথ্য হাতে আসছে সিআইডি (CID) তদন্তকারীদের। এবার জানা গেল, সেক্সচ্যাটে বুঁদ ছিল আসিফ। তার ল্যাপটপ থেকে একাধিক অশ্লীল ভিডিও উদ্ধার হয়েছে। দাদা আরিফের বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের কয়েকটি ছবি উদ্ধার হয়েছে। তদন্তকারীদের অনুমান, সেসব ছবি দিয়েই দাদাকে ব্ল্যাকমেল করত আসিফ। দাদাকে চাপে রেখে নিজের কুকীর্তি আড়াল করেছিল। গোটা ঘটনার পুনর্নির্মাণ করতে চায় পুলিশ।

কেউ বলছেন, নিখুঁত পরিকল্পনা করে মা, বাবা, দিদা, বোনকে হত্যার মূল অভিযুক্ত (Kaliachak) মহম্মদ আসিফ। আবার কারও মতে, তার মগজধোলাই করা হয়েছিল। তারপর থেকেই বাসা বেঁধেছিল অপরাধপ্রবণতা। তার মনস্তত্ব নিয়ে কাটাছেঁড়া চলছেই। তারই মধ্যে আসিফের দৈনন্দিন আচার-আচরণ নিয়ে কৌতুহলী তদন্তকারীরা। তা অবশ্য নিছকই তদন্তের স্বার্থে। তাতেই জানা গেল, আসিফ অনলাইনে সেক্সচ্যাট (Sexchat) করত। এই কাজে সে দাদা আরিফকেও জড়িয়েছিল। বোনের এক বান্ধবীর সঙ্গে আরিফের কিছু ঘনিষ্ঠ ছবি সে রেখে দিয়েছিল। তা দেখিয়েই দাদাকে ব্ল্যাকমেল করত। আরও জানা গিয়েছে, বাড়ির কারও কথা শুনত না সে। উলটে পরিবারের সদস্যদের উপরই চাপ তৈরি করত। এমনকী দাদাকে মেডিক্যাল পড়ার কোচিংও নিতে দেয়নি আসিফ। মঙ্গলবার আদালতে গোপন জবানবন্দি দেওয়ার কথা আরিফের। এসবই কি প্রকাশ্যে আসবে?

[আরও পড়ুন: কেরলে মাছ ধরতে গিয়ে নিখোঁজ কাকদ্বীপের ৪ মৎস্যজীবী, সাহায্যের আশ্বাস বিধায়কের]

আসিফের সঙ্গে ইসলামিক জঙ্গি সংগঠনের যোগ নিয়েও খোঁজখবর করছেন তদন্তকারীরা। মগজধোলাইয়ের আঁচ যে করছেন তাঁরা, তার তথ্যতালাশের জন্যই এই যোগসূত্র খোঁজা হচ্ছে। এদিকে, কালিয়াচকের বাড়ি থেকে উদ্ধার দেহগুলিতে এখনও পচন ধরেনি বলে খবর সিআইডি সূত্রে। তবে কি সেসব ‘অ্যাসিড বাথে’ রাখা হয়েছিল? আসিফ কি খুনের ষড়যন্ত্র দীর্ঘদিন ধরে করেছিল বলেই অ্যাসিড বাথও তৈরি করেছিল? এসব প্রশ্ন ভাবাচ্ছে তদন্তকারীদের।

[আরও পড়ুন: উত্তরবঙ্গের পর জঙ্গলমহলে পৃথক রাজ্যের দাবি, সৌমিত্র খাঁর বিরুদ্ধে FIR দায়ের তৃণমূলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement