৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মোদিকে মুখোমুখি খেলতে নামার চ্যালেঞ্জ মমতার, প্রধানমন্ত্রী বললেন, ‘খেলা তো শেষ’

Published by: Tiyasha Sarkar |    Posted: March 7, 2021 3:46 pm|    Updated: March 7, 2021 4:00 pm

An Images

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: শিলিগুড়ির (Siliguri) হাসমিচকের সভা থেকে ‘খেলা হবে’ স্লোগান তুললেন তৃণমূল সু্প্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মুখোমুখি লড়াইয়ে নামার জন্য প্রধানমন্ত্রীকে আহ্বান জানালেন তিনি। এদিকে ব্রিগেডের সভা থেকে মমতাকে খোঁচা দিয়ে মোদি বললেন, “খেলা তো শেষ”। 

ভোটের আগে আজ ব্রিগেডে সভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। অন্যদিকে গ্যাসের দাম বৃদ্ধি-সহ কেন্দ্রের একাধিক সিদ্ধান্তের বিরোধিতায় উত্তরবঙ্গে পথসভা করেন তৃণমূল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর সেখানে জনসভা করেন তিনি। সেই সভা থেকেই একাধিক ইস্যুতে কেন্দ্রকে আক্রমণ করেন। কোভিডের টিকায় মোদির ছবি থেকে শুরু করে গ্যাস, পেট্রল, ডিজেলের দামবৃদ্ধি, একাধিক ইস্যুতে সরাসরি তোপ দাগেন নরেন্দ্র মোদিকে। তাঁকে ‘মিথ্যেবাদী’ বলে কটাক্ষ করেন মমতা। এরপর সভামঞ্চ থেকেই এদিন ‘খেলা হবে’ স্লোগান তোলেন তৃণমূল সুপ্রিমো। সুর চড়িয়ে বলেন, “খেলা হবেই। ক্ষমতা থাকলে আপনি আমার মুখোমুখি আসুন মোদিজি। আপনিই ঠিক করুন দিন আর সময়। ওয়ান টু ওয়ান খেলা হবে। আপনাকে হেরে বাড়ি ফিরতে হবে।”

[আরও পড়ুন: ব্রিগেডে মোদির সভার আগেই নদিয়ায় গুলিবিদ্ধ বিজেপি নেতা, ভাঙড়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষ]

এদিকে মমতার ‘খেলা হবে’ স্লোগানের পালটা ব্রিগেড থেকে মোদি বললেন, “আজকাল তৃণমূল বলছে খেলা হবে। দিদি ও তাঁর সঙ্গীরা অভিজ্ঞ খেলোয়াড়। সবরকম খেলাই ওঁরা খেলেছে। কোন খেলা বাকি রেখেছেন? দুর্নীতির এমন খেলা খেলেছেন যে একটা অলিম্পিক হয়ে যাবে। আর কত খেলবেন? খেলা শেষ হয়ে গিয়েছে। তৃণমূলের খেলা শেষ, উন্নয়ন শুরু। খেল খতম, বিকাশ শুরু। দিদি কখনও দানব বলেন, কখনও দৈত্য, কখনও আবার গুণ্ডা বলেন।” ব্যঙ্গাত্মক সুরে মোদি বলেন, “এত রাগ কেন দিদি?” উল্লেখ্য, এদিন কেন্দ্রের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, “অনেক সহ্য করেছি, আর না।”

[আরও পড়ুন: এবার টিকিট অস্বস্তি বিজেপিতে, একাধিক কেন্দ্রে বিক্ষোভ কর্মীদের, সোশ্যাল মিডিয়াতেও প্রতিবাদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement