×

১০ চৈত্র  ১৪২৫  মঙ্গলবার ২৬ মার্চ ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যস্ততার অজুহাতে শরীরকে অবহেলা করেন অনেকে। খাওয়া-দাওয়ায় অনিয়ম, কায়িক পরিশ্রমের অভাবে অল্প বয়সেই ফিটনেসের দফারফা। কিন্তু ব্যস্ততা তো তাঁর কিছু কম নয়। সত্যি কথা বলতে, মুখ্যমন্ত্রীর থেকে আর কারইবা ব্যস্ততা বেশি! অথচ এই ষাটোর্ধ্ব বয়সেও নিজেকে রীতিমতো ফিট রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফিটনেস এতটাই যে, জেলা সফরে গিয়ে সরকারি আধিকারিকদের সঙ্গে ব্যাডমিন্টন খেলতে নেমে পড়লেন তিনি! মুখ্যমন্ত্রীর ফেসবুক পেজে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

[স্টেশনের ফুটব্রিজে ঐতিহাসিক স্থাপত্যের ছবি, বিতর্ক তুঙ্গে]

হাঁটতে তিনি বরাবরই ভালবাসেন। বিরোধী দলনেত্রী থাকাকালীন তো বটেই, মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসেও মমতা বন্দ্যোপাধ্যায়ের হাঁটার বিরাম নেই। বছরভর রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ান মমতা। রাজ্যের প্রয়োজনে বছরে একবার বিদেশেও যেতে হয় তাঁকে। তবে যেখানেই যান না কেন, রোজ সকালে কম করে দশ কিমি হাঁটবেনই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর সঙ্গে হাঁটতে গিয়ে কার্যত গলদঘর্ম অবস্থা হয় প্রশাসনিক আধিকারিকদের। এমনকী, ইচ্ছা হলে তেষট্টি বছরে বয়সে তিনি যে মাঠে নেমে রীতিমতো খেলতে পারেন, তারও প্রমাণ রাখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নতুন বছরের শুরুতেই ফের জেলা সফরে বেরিয়ে পড়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এখন তিনি বীরভূমে। গত বুধবার বোলপুরের গীতাঞ্জলি অডিটোরিয়ামে জেলার প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী। জেলার উন্নয়নমূলক কাজের গতিপ্রকৃতি সম্পর্কে যেমন সবিস্তারে খোঁজ খবর নিয়েছেন, তেমনি প্রশাসনিক আধিকারিকদের একগুচ্ছ নির্দেশও দিয়েছেন তিনি। বোলপুর থেকে বৃহস্পতিবার ইলামবাজারে পৌঁছান মুখ্যমন্ত্রী। সেখানে দিনভর কর্মসূচি ছিল তাঁর। ইলামবাজারে বাউল উৎসবের সূচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানুয়ারিতে রাজ্য সরকারী কর্মচারীদের বকেয়া ডিএ মিটিয়ে দেওয়ার ঘোষণা করেছেন তিনি। শীতের রাতে খোলা জায়গা পেলেই লাইট লাগিয়ে ব্যাডমিন্টন খেলতে নেমে পড়েন এলাকার ছেলে-ছোকরাও। কখনও কখনও তাতে শামিল হন প্রবীণরাও। বৃহস্পতিবার রাতে ইলামবাজারে সরকারি আধিকারিকদের সঙ্গে ব্যাডমিন্টন খেললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও! তাঁর ফেসবুক পেজে সেই ভিডিও পোস্টও করা হয়েছে।  

দেখুন ভিডিও:

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং