BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021: পা সেরে গিয়েছে, জেলা সফর থেকে বাড়ি ফিরেই প্লাস্টার কাটাবেন মমতা

Published by: Subhajit Mandal |    Posted: April 25, 2021 4:44 pm|    Updated: April 25, 2021 5:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বস্তির খবর শোনালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। জানিয়ে দিলেন, তাঁর পা এখন ‘হয়তো সেরে গিয়েছে’। বাড়ি ফিরেই প্লাস্টার কাটানোর ব্যবস্থা করতে চান তিনি। এই মুহূর্তে ভোটপ্রচারের উদ্দেশে জেলা সফরে রয়েছেন তৃণমূল (TMC) নেত্রী। ভারচুয়াল বৈঠক করলেও, সেগুলি কলকাতা থেকে করছেন না। বরং, যে জেলার সভা সেই জেলাতে গিয়েই করছেন। রবিবার মুর্শিদাবাদের এক সভা থেকে মমতা ইঙ্গিত দিলেন, তাঁর পা এখন প্রায় পুরোপুরি সেরে গিয়েছে। এবার ঘরে ফিরেই তিনি পায়ের প্লাস্টার কাটাবেন।

রবিবার বহরমপুরের রবীন্দ্র সদন থেকে ভারচুয়াল সভায় মুখ্যমন্ত্রী জানান, “পায়ে চোট নিয়ে গত দেড় মাস আমি জেলায় জেলায় ঘুরেছি। এখন হয়তো আমার পা ভালো হয়ে গিয়েছে। কিন্তু যেহেতু বাড়িতে যেতে পারছি না, তাই প্লাস্টার কাটতে পারছি না। টানা দশ দিন আমি বাড়ির বাইরে আছি। বাড়ি ফিরে এটা করতে হবে।’’ মুখ্যমন্ত্রীর কথায়,”গত ১০ দিন ধরে আমি বাড়ির বাইরে। দেড় মাসে একটা মুহূর্তও নষ্ট করিনি। প্রতিটা জেলায় গিয়ে প্রচার করেছি। পায়ে চোট নিয়েই একের পর এক সভা করেছি। তবে এবার বাড়ি ফিরে প্লাস্টার কাটানোর ব্যবস্থা করতে হবে।” সূত্রের খবর, প্রচার পর্ব মিটিয়ে রবিবারই কলকাতায় ফিরেছেন পারেন মমতা। আর মঙ্গলবারই হাসপাতালে গিয়ে পায়ের প্লাস্টার কাটাতে পারেন তিনি।

[আরও পড়ুন: ‘তৃণমূলের বিকল্প নেই, জিতবই’, কমিশনকে ভয় না পেয়ে কর্মীদের ভোট করানোর আরজি মমতার]

প্রসঙ্গত, গত ১০ মার্চ নন্দীগ্রামে (Nandigram) মনোনয়ন দিতে গিয়ে আহত হন তৃণমূলনেত্রী। তাঁর বাঁ পায়ের গোড়ালিতে চিড় ধরে। দু’দিন হাসপাতালে ভরতিও থাকতে হয় তাঁকে। দু’দিন ভরতি থাকার পরই চিকিৎসকদের বিশেষ অনুরোধ করে ছুটি নেন মমতা। তারপর থেকে পায়ে ব্যান্ডেজ বাঁধা অবস্থাতেই রাজ্যজুড়ে প্রচার চালাচ্ছেন মমতা। তবে সম্প্রতি, বেশ কয়েকটি সভায় মমতাকে বলতে শোনা গিয়েছে, তাঁর পায়ের অবস্থা আগের থেকে ভাল। রবিবার তিনি একপ্রকার জানিয়েই দিলেন, তাঁর পায়ের ব্যাথা পুরোপুরি সেরে গিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement