BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘সোনার বাংলা তো তৈরি, কোনও কাজ বাকি নেই’, বিজেপির স্লোগানকে ফের চ্যালেঞ্জ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: January 11, 2021 1:52 pm|    Updated: March 17, 2021 5:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানাঘাটের সভা থেকে ফের কেন্দ্রকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, “নতুন করে সোনার বাংলা তৈরির কিছু নেই, বাংলায় সব কাজ হয়ে গিয়েছে।” নাগরিকত্ব আইন প্রসঙ্গেও ক্ষোভ উগরে দিলেন বিজেপির বিরুদ্ধে। চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, বাংলায় এনআরসি হতে দেবেন না।

সোমবার দুপুরে রানাঘাটে জনসভা করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখান থেকেই একাধিক ইস্যুতে কেন্দ্রকে তুলোধনা করেন তিনি। তৃণমূল নেতাদের দলবদল ও পরবর্তীতে শাসকদলের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে বলেন, “বিজেপি সানলাইট, ওয়াশিং মেশিন। ওদের দলে দুর্নীতিই নেই! ওই দলে গেলেই সবাই স্বচ্ছ।” এরপরই বিজেপির কর্মসংস্থানের প্রতিশ্রুতিকে মিথ্যে বলে দাবি করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “ভোট কাছে এসেছে তাই ওরা বলছে চাকরি দেব, বাড়ি বাড়ি গিয়ে টাকা দেব। ভোট মিটে যেতেই ডুগডুগি বাজিয়ে পালাবে। কাউকে কিছুই দেবে না।” এরপরই আরও একবার রাজ্যের উন্নয়ণের খতিয়ান সকলের সামনে তুলে ধরেন তৃণমূল সুপ্রিমো।

[আরও পড়ুন: টিকাকরণ নিয়ে আলোচনাকে প্রাধান্য, রানাঘাট থেকে দ্রুত ফিরেই মোদির বৈঠকে যোগ দেবেন মমতা]

এদিনের সভা থেকে কন্যাশ্রী, যুবশ্রী, রূপশ্রী, সবুজ সাথী, স্বাস্থ্যসাথী-সহ রাজ্যের সমস্ত প্রকল্পের কথা আরও একবার সকলকে মনে করিয়ে দেন তিনি। এরপর বিজেপির ‘সোনার বাংলা’ স্লোগানকে কটাক্ষ করে তিনি বলেন, “বাংলায় আর কোনও কাজ বাকি নেই। সবকিছুই হয়ে গিয়েছে। তাই সোনার বাংলা তৈরি করব এই কথার কোনও মূল্য নেই। সোনার বাংলা আগেই ছিল, এখন বিশ্ববাংলা হচ্ছে।” বিনা লড়াইয়ে এক ইঞ্চি জমি ছাড়তেও যে তিনি রাজি নন, তা এদিন ফের বুঝিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রী আবাস যোজনায় কাটমানি নেওয়ার অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে, অস্বস্তিতে দল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement