BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বারাকপুরে বিরিয়ানির দোকানে গুলির নেপথ্যেও মণীশ শুক্লা খুনের মূলচক্রী! ফের হেফাজতে অভিযুক্ত

Published by: Tiyasha Sarkar |    Posted: May 25, 2022 2:16 pm|    Updated: May 25, 2022 4:54 pm

Man behind Manish Shukla murder held for Biryani shop shootout at Barrackpore | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাকপুর: বারাকপুরের বিরিয়ানির দোকানে গুলির ঘটনায় ফের হেফাজতে বিজেপি নেতা মণীশ শুক্লা (Manish Shukla) খুনের অন্যতম অভিযুক্ত। জেলে বসেই দোকান মালিককে হুমকি মেসেজ পাঠাচ্ছিল  ধৃত। সেখানেই ছক কষা হয়েছিল হামলার, প্রকাশ্যে এমনই চাঞ্চল্যকর তথ্য। 

বিরিয়ানির দোকানে হামলার ঘটনার পরই তদন্তে নেমেছিল মোহনপুর থানার পুলিশ। গ্রেপ্তার করা হয়েছিল দু’ জনকে। এদিকে দোকানের মালিককে জিজ্ঞাসাবাদ করে একাধিক তথ্য পেয়েছিলেন তদন্তকারীরা। জানতে পেরেছিলেন, কয়েকদিন ধরেই হুমকি দেওয়া হচ্ছিল মালিককে। এই তদন্তের উপর ভিত্তি করে অভিযুক্তদের জেরা করতেই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসে। জানা যায়, বারাকপুরের বিরিয়ানির দোকানে হামলার ঘটনার নেপথ্যে রয়েছে বিজেপি নেতা মণীশ শুক্লা খুনে অভিযুক্ত সুজিত রাই।

[আরও পড়ুন: প্রতিদ্বন্দ্বী এখন ‘মিত্র’, অর্জুনের ঘর ওয়াপসিতে মন্দিরে এক কুইন্টাল লাড্ডু দিলেন তৃণমূল নেতা]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মণীশ শুক্লা খুনের ঘটনায় জেলে ছিল সুজিত। সেখানে বসেই হামলার ছক কষে।  জেল থেকেই বিরিয়ানির (Biriyani) দোকানের মালিককে হুমকি মেসেজ পাঠাত অভিযুক্ত। তদন্তকারীরা জানিয়েছেন, সুজিতকে রিমান্ডে নেওয়া হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই ঘটনায় জড়িত আরও কয়েকজনের হদিশ পেয়েছে পুলিশ। তারা ভিনরাজ্যে আত্মগোপন করেছে বলেই খবর। তাদের সন্ধানে বারাকপুর কমিশনারেটের আধিকারিকরা ভিনরাজ্যে গিয়েছেন বলে খবর। 

উল্লেখ্য, ঘটনার সূত্রপাত ১৬ মে। ওইদিন বেলা ৩ টে নাগাদ বারাকপুরের ওয়ারলেস গেটের কাছে ওই জনপ্রিয় বিরিয়ানি দোকান লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। আচমকাই বাইকে করে এসে দুই দুষ্কৃতী দোকান লক্ষ্য করে  গুলি চালায়। হতবাক হয়ে যান সকলে। কিছু বুঝে ওঠার আগেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন দোকানের এক কর্মী ও এক ক্রেতা। এদিকে জনতার সম্বিত ফেরার আগেই বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। হুলুস্থুলু পরিস্থিতি তৈরি হয় এলাকায়। 

[আরও পড়ুন: রানাঘাটে রেললাইন আটকে বিক্ষোভ যাত্রীদের, শিয়ালদহ-লালগোলা শাখায় দীর্ঘক্ষণ ব্যাহত পরিষেবা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে