BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাবা-মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 15, 2017 11:00 am|    Updated: February 15, 2017 11:00 am

Man, daughter found hanging at a house in Burdwan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা ও মেয়ের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করল পুলিশ। বর্ধমানের শক্তিগড়ের কৃষ্ণপুরে ঘটনাটি ঘটেছে। মৃতদের নাম সরোজকান্তি রায় (৭৫) ও সুতপা রায় (৪০)। মাস দশেক আগে খুন হন সরোজবাবুর ছেলে। ছেলেকে খুনের ঘটনায় নাম জড়িয়েছিল বাবা ও মেয়ের। তার জন্য জেলও খাটতে হয়। সম্প্রতি জামিনে মুক্ত হন দুজনই। তারপর থেকেই অবসাদে ভুগছিলেন তাঁরা। অবসাদজনি কারণেই এই ঘটনা বলে মনে করছে পুলিশ।

মদ্যপ স্বামীর ‘অত্যাচার’ সহ্য করতে না পেরে গায়ে আগুন ধরিয়ে দিল স্ত্রী

স্ত্রী মারা যাওয়ার পর অবিবাহিত মেয়ে সুতপাকে নিয়ে কৃষ্ণপুরের বাড়িতে থাকতেন সরোজবাবু। চাষবাসের কাজ করতেন তিনি। সুতপাদেবী কথা বলতে পারতেন না। সরোজবাবুর ছেলে সোমনাথ মাস দশেক আগে খুন হন। জমি নিয়ে বিবাদের জেরেই এই খুন বলে অভিযোগ করেন তাঁর স্ত্রী অপর্ণা রায়। বউমার দায়ের করা অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হন বাবা ও মেয়ে।

কিছুদিন আগেই জামিনে ছাড়া পেয়ে বাড়ি আসেন সরোজকান্তি রায় ও সুতপা। স্থানীয় সূত্রে খবর, জেল থেকে ফিরে মানসিক অবসাদে ভুগতে শুরু করেন বাবা, মেয়ে। অনুশোচনাতেও ভুগছিলেন তাঁরা। এরপরই এই ঘটনা। বুধবার বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে দেহ দুটির ময়নাতদন্ত করা হয়। পুলিশের অনুমান, মানসিক অবসাদেই এই ঘটনা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ফিরে আসছে নোকিয়া ৩৩১০, দাম জানলে এখনই কিনতে চাইবেন!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে