Advertisement
Advertisement
Konnagar

জামাইষষ্ঠীর সকালে গঙ্গায় স্নান করতে যাওয়াই কাল! তলিয়ে মৃত্যু যুবকের

ওই ঘাটের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন বাসিন্দারা।

Man drowned in Ganges at Konnagar
Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:June 12, 2024 5:13 pm
  • Updated:June 12, 2024 7:35 pm

সুমন করাতি, হুগলি: জামাইষষ্ঠীর দিন গঙ্গায় স্নান করতে যাওয়াই কাল! তলিয়ে গিয়ে মৃত্যু হল যুবকের। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে কোন্নগরের বারো মন্দির ঘাটে। মৃত যুবকের নাম ত্রৌনক গোস্বামী। এই ঘটনায় বারো মন্দির এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন বাসিন্দারা।

স্থানীয় সূত্রে খবর, এদিন সকাল সাড়ে আটটা নাগাদ জিম সেরে গঙ্গায় এক বন্ধুর সঙ্গে স্নান করতে এসেছিলেন বছর কুড়ির ত্রৌনক। স্নান সেরে ওঠার পর ফের পা ধোওয়ার জন্য জলে নেমেছিলেন। সেসময়েই জলের স্রোতে তলিয়ে যান ত্রৌনক। সঙ্গে থাকা বন্ধু বাঁচানোর জন্য গামছা ছুঁড়লেও তা ধরতে পারেননি ওই যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছ ডিজাস্টার ম্যানেজমেন্টের টিম ও কোন্নগর ফাঁড়ির পুলিশ । বিপর্যয় মোকাবিলা দলের কিছুক্ষণ খোঁজাখুজির পরই বারো মন্দির ঘাট সংলগ্ন এলাকা থেকেই ত্রৌনকের দেহ উদ্ধার হয়।

Advertisement

[আরও পড়ুন: আচমকা ভেঙে পড়ল চলন্ত উত্তরবঙ্গ এক্সপ্রেসের এসি! বরাতজোড়ে রক্ষা যাত্রীদের

এই ঘটনার পর থেকে ওই এলাকার স্থানীয় বাসিন্দারা নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন। স্থানীয় বাসিন্দাদের দাবি, কিছু বছর আগে পর্যন্ত বারো মন্দির ঘাটের সেফটি মেজারমেন্ট হিসাবে দড়ি, টিউব ও লাইভ জ্যাকেট রাখা থাকত। কিন্তু বর্তমান সময়ে সেসব কিছুই আর নেই। সকলেই দাবি করেছেন, যদি এই সমস্ত সরঞ্জাম থাকত তাহলে হয়ত ছেলেটিকে বাঁচিয়ে নেওয়া যেত।

Advertisement

মর্মান্তিক এই ঘটনার পর শোকের ছায়া নেমে এসেছে ত্রৌনকের পরিবার ও বন্ধু-বান্ধবের মধ্যে। মৃত যুবকের বন্ধুদের কথায়, আগামী মাসেই বডি বিল্ডিং কম্পিটিশনে খেলতে নামার প্রস্তুতি নিচ্ছিলেন ত্রৌনক। আজ সকালে প্রতিদিনের মতো জিম করতে গিয়েছিলেন তিনি। গঙ্গায় স্নান সেরে বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু তার আগেই সব কিছু শেষ হয়ে গেল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ