BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গৃহপ্রবেশের পরেরদিনই মালিকের রহস্যমৃত্যু, কাঁচড়াপাড়ায় ফ্ল্যাটের নিচে মিলল মৃতদেহ

Published by: Sucheta Sengupta |    Posted: August 18, 2020 4:04 pm|    Updated: August 18, 2020 4:25 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য, বারাকপুর: সোমবারই নতুন ফ্ল্যাটে গৃহপ্রবেশ করেছিলেন। আর মঙ্গলবার সকালে সেই ফ্ল্যাটের নিচ থেকেই উদ্ধার হল গৃহকর্তার মৃতদেহ। পাশে পড়েছিল নতুন ফ্ল্যাটের চাবিও। ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য উত্তর ২৪ পরগনার কাঁচড়াপাড়ায়। রহস্য উদঘাটনে তদন্তে নেমেছে বীজপুর (Bijpur PS) থানার পুলিশ। যথাযথ তদন্তের দাবি জানিয়েছেন স্থানীয় বিধায়ক শুভ্রাংশু রায়।

মৃত ব্যক্তি বছর পঁয়তাল্লিশের প্রদীপ পাত্র। জানা গিয়েছে, তিনি দুর্গাপুরের থাকতেন। সেই জায়গা ছেড়ে কাঁচড়াপাড়ার ঘটকপাড়া রোডে নতুন ফ্ল্যাটে আসেন। এখানে তাঁর পৈতৃক ভিটেতেই ফ্ল্যাট পেয়েছিলেন প্রদীপ বাবু। একাই থাকছিলেন আপাতত। সোমবার গৃহপ্রবেশের পুজো ছিল সেই ফ্ল্যাটে। প্রতিবেশীরাও তা জানতেন। পুজোর পর ফ্ল্যাটে তালা দিতে বেরিয়ে যান প্রদীপবাবু। কিন্তু আজ সকালে ওই ফ্ল্যাটের নিচে তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়। মৃতদেহের পাশে পড়েছিল ফ্ল্যাটের চাবি।

[আরও পড়ুন: পরীক্ষা বাতিলের দাবিতে সরব পড়ুয়ারা, রাতভর ঘেরাও জলপাইগুড়ির ফার্মেসি কলেজের অধ্যক্ষ]

খবর পাঠানো হয় বীজপুর থানায়। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। উদ্ধার করা হয়েছে ফ্ল্যাটের চাবিও। এই মৃত্যু নিয়ে সন্দেহ প্রকাশ করছেন মৃতের পরিজনরা। বীজপুর থানায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। প্রদীপবাবুর মৃত্যু দুর্ঘটনায় নাকি কেউ তাঁকে খুন করেছে, তার তদন্ত করছে বীজপুর থানার পুলিশ। স্থানীয় এক বাসিন্দা জানাচ্ছেন, যতদিন প্রদীপবাবুকে চেনেন, তাতে তাঁর ধারণা, উনি সৎ মানুষ। কীভাবে আচমকা মৃত্যু হল, তা ভেবে পাচ্ছেন না কেউই। স্থানীয় তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায় গোটা ঘটনার কথা জানেন। তাঁর কথায়, ঘটনা খুবই দুঃখজনক। নিরপেক্ষ তদন্ত করে পুরো রহস্যের জট খুলুক পুলিশ, এই আবেদনও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ৭ বছরেও মেলেনি প্রাপ্য, জীবন যন্ত্রণায় ইতি টানতে স্বেচ্ছামৃত্যু চান অবসরপ্রাপ্ত শিক্ষক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement