BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মেয়েকে দেখতে যাওয়ার পথে যুবককে পিটিয়ে খুন, অভিযুক্ত শ্বশুরবাড়ির সদস্যরা

Published by: Bishakha Pal |    Posted: April 8, 2019 8:31 pm|    Updated: April 8, 2019 8:31 pm

Man murdered on the way of his in-law’s house at Basirchowk

সুরজিৎ দেব, ডায়মন্ডহারবার: স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে গেলেও নিজের ছোট্ট মেয়েকে দেখতে শ্বশুরবাড়ি গিয়েছিল বছর পঁচিশের যুবক। আর তখনই সদ্য প্রাক্তন জামাইকে নাগালে পেয়ে উত্তম-মধ্যম দেন শ্বশুরবাড়ির আত্মীয়স্বজন ও পাড়া-প্রতিবেশীরা। সোমবার হাসপাতালে মৃত্যু হয় যুবকের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাট থানার বাহিরচক এলাকায়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরি হয়।

স্ত্রী মমতাজ বিবির সঙ্গে বনিবনা না হওয়ায় বিবাহবিচ্ছেদ হয় আগেই। কিন্তু মন্দিরবাজারের বাসিন্দা বছর পঁচিশের সাদ্দাম মোল্লা নিজের ৩ বছরের মেয়েকে ভুলতে পারেননি। তাই রবিবার রাতে মেয়েকে দেখতে চুপিচুপি ঢোলাহাট থানার শংকরপুরে শ্বশুরবাড়ির দিকে যাচ্ছিলেন। কিন্তু রাস্তার মাঝেই বাহিরচক এলাকায় তাঁকে ধরে ফেলেন শ্বশুরবাড়ির লোকজন ও কয়েকজন গ্রামবাসী। সেখানেই প্রচণ্ড মারধর করা হয় সাদ্দামকে। পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ গিয়ে উদ্ধার করে তাঁকে।

[ আরও পড়ুন: গণতন্ত্রের উৎসব, যোগ দিতে খুশিমনে ঘরে ফিরছেন ভিনরাজ্যে কর্মরত শ্রমিকরা ]

আশঙ্কাজনক অবস্থায় সাদ্দামকে প্রথমে কুলপি গ্রামীণ হাসপাতালে ও পরে সেখান থেকে ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে পাঠানো হয় তাঁকে। সোমবার সকালে তাঁর শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হওয়ায় তাঁকে চিত্তরঞ্জন মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এদিনই হাসপাতালে মৃত্যু হয় সাদ্দামের। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় একটি খুনের মামলা রুজু হয়েছে। মৃতের পরিবার সাদ্দামের শ্বশুরবাড়ির আত্মীয় ও প্রতিবেশীদের বেশ কয়েকজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে দু’জনকে। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে সাদ্দামের মৃত্যুর খবর তাঁর বাড়ির এলাকায় ও শ্বশুরবাড়ির এলাকায় ছড়িয়ে পড়লে দু’টি জায়গাতেই উত্তেজনা তৈরি হয়। শোকগ্রস্ত পরিবারের সদস্যরা৷

[ আরও পড়ুন: গণতন্ত্রের উৎসব, যোগ দিতে খুশিমনে ঘরে ফিরছেন ভিনরাজ্যে কর্মরত শ্রমিকরা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে