১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দুর্গাপুরে শুটআউট, তোলাবাজদের গুলিতে খুন কারখানার পার্কিং জোনের কর্মী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 7, 2018 5:19 pm|    Updated: May 7, 2018 5:19 pm

Man shot dead in Durgapur over parking dispute

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: দিনে দুপুরে গুলি চলল দুর্গাপুরে। PCBL  কারখানার পার্কিং জোনে খুন হয়ে গেলেন এক ব্যক্তি। তাঁকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ আরও একজন। নিহত যুবক কারখানার পার্কিং জোনের কর্মী ছিলেন। অভিযোগ, পার্কিং জোনের টাকার ভাগ না পেয়ে ওই যুবককে খুন করেছে এলাকার কুখ্যাত দুষ্কৃতী দীপক সাউ। অভিযুক্ত ফেরার।

[মজুরি নিয়ে মতবিরোধের জেরে তুতো ভাইকে কুপিয়ে খুন যুবকের]

শিল্পশহর দুর্গাপুরে কারখানার অভাব নেই। কোকওভেন থানার এলাকার বিধানচন্দ্র রায় অ্যাভিনিউতে PCBL-এর কারখানা। কাঁচামাল বহনকারী গাড়িগুলি দাঁড়ায় কারখানা লাগোয়া পার্কিং জোনে। এই পার্কিং জোনটি দেখভাল করতেন বিষ্ণু থাপা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার সকালে PCBL কারখানার পার্কিং জোনে হাজির হয় একদল সশস্ত্র দুষ্কৃতী। কিছু বুঝে ওঠার আগেই পার্কিং জোনের কর্মী বিষ্ণু থাপাকে লক্ষ্য করে গুলি চালায় তারা। ঘটনাস্থলেই মারা যান তিনি। বিষ্ণুকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন এলাকার এক যুবক। তাঁর হাতে গুলি লেগেছে। আহত যুবক ভরতি দুর্গাপুর মহকুমা হাসপাতালে। দিনে-দুপুরে এই ঘটনায় এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। নেতৃত্বে ছিলেন আসানসোল-দুর্গাপুর কমিশনারেটের ডিসিপি(পূর্ব)অভিষেক মোদি। যদিও স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পুলিশের নিষ্ক্রিয়তার কারণেই এলাকায় দুষ্কৃতীদের দৌরাত্ম্য বাড়ছে।

[হস্টেলে বিরিয়ানি খেয়ে অসুস্থ ৪১ জন ছাত্রী, আতঙ্ক চন্দননগরে]

এদিকে প্রকাশ্যে দিবালোকে গুলি করে খুনের ঘটনায় নাম জড়িয়েছে কুখ্যাত দুষ্কৃতী দীপক সাউয়ের। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এলাকার পেট্রোল পাম্প ও পার্কিং জোনে তোলাবাজি করে দীপক। বছর দুয়েক টাকা না পেয়ে একই কায়দায় পেট্রোল পাম্প কর্মীকে খুন করেছিল সে। চলতি বছরের শুরুতে বিহার থেকে দীপককে গ্রেপ্তার করে পুলিশ। সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে ফের দুর্গাপুরে ফিরেছে কুখ্যাত দুষ্কতীরা। অভিযোগ, কয়েকদিন ধরে টাকা চেয়ে PCBL-এর কারখানার পার্কিং জোনের কর্মী বিষ্ণু থাপাকে হুমকি দিচ্ছিল দীপক। কিন্তু, টাকা দিতে রাজি হননি বিষ্ণু। তাই বছর চল্লিশের ওই ব্যক্তিকে খুন হতে হল।

[শিলিগুড়িতে চিতার আতঙ্ক, ভুয়ো ফোনে নাজেহাল বনদপ্তর]

ছবি- উদয়ন গুহরায়

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে