BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গলায় ছুরি চালিয়ে যুবককে খুন, শ্বশুরবাড়ির সামনে এমন ঘটনায় ঘনাচ্ছে রহস্য

Published by: Tiyasha Sarkar |    Posted: May 9, 2019 1:35 pm|    Updated: May 9, 2019 4:03 pm

Man stabbed to death at Nimta in Barrackpore, no arrest

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর:  শ্বশুরবাড়ির সামনেই খুন যুবক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার নিমতা থানা এলাকায়। জানা গিয়েছে, বুধবার রাতে বাড়ির সামনেই ওই যুবকের গলায় ছুরি চালায় এক দুষ্কৃতী। তবে কী কারণে খুন তা নিয়ে ধন্দে পুলিশ। স্ত্রী’র সঙ্গে কোনও অশান্তি ছিল কি না, সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: রবীন্দ্র জন্মোৎসবে নব উপস্থাপনা, ৩ নারীর সম্মিলনে ‘মানবকন্যা’ বিশ্বভারতীতে]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম মৃন্ময় মণ্ডল। পেশায় কেন্দ্রীয় সরকারি কর্মচারী ছিলেন তিনি। তাঁর পৈতৃক বাড়ি গাইঘাটা থানা এলাকায়। কিন্তু, বিয়ের পর থেকেই নিমতায় শ্বশুরবাড়িতেই থাকতেন মৃন্ময়। বুধবার রাত ১২ টা নাগাদ শ্বশুরবাড়ির সামনেই দাঁড়িয়েছিলেন ওই যুবক। অভিযোগ, সেই সময় আচমকা এক ব্যক্তি সাইকেল করে মুন্ময়কে পাশ কাটিয়ে চলে যান। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন মৃন্ময়। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। পরিবারের অভিযোগ, ওই সাইকেল আরোহীই মৃন্ময়ের গলায় ছুরি চালিয়ে চম্পট দিয়েছিল। গলায় মিলেছে গভীর ক্ষতচিহ্ন। 

[আরও পড়ুন: পুরুলিয়ায় মোদির সভা শুরুর আগে তুমুল বিশৃঙ্খলা, ভিড় সামলাতে নাজেহাল পুলিশ]

ইতিমধ্যেই মৃতের পরিবারের তরফে নিমতা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্তের সন্ধানে শুরু হয়েছে তদন্ত। তবে কী কারণে এমন মর্মান্তিক ঘটনা, সে বিষয়ে কোনও সূত্র পায়নি পুলিশ। ঘটনার পিছনে ত্রিকোণ প্রেমের ভূমিকা থাকতে পারে বলেও মনে করছেন তদন্তকারীরা। সেই সঙ্গে ওই যুবকের সঙ্গে বন্ধুদের কোনও সমস্যা ছিল কি না, খতিয়ে দেখা হচ্ছে তাও৷ পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক যথাযথ ছিল কি না, সে বিষয়ে জানতে মৃতের স্ত্রী, শ্বশুরবাড়ি সদস্য ও তাঁর পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে তদন্তকারীরা। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই বিষয়টি স্পষ্ট হবে বলেই জানিয়েছেন তদন্তকারীরা।   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে