BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

টাকা চাইতে গিয়ে বিবাদ, বাবাকে বঁটির কোপ ছেলের

Published by: Shammi Ara Huda |    Posted: September 6, 2018 4:38 pm|    Updated: September 6, 2018 4:38 pm

Man stabs father in S 24 Parganas

দেবব্রত মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা: কলেজে পড়ার টাকা চাইতে গিয়ে মদ্যপ বাবার সঙ্গে বচসায় জড়ালো ছেলে। টাকার দাবি শুনে গালিগালাজ করতেই রাগের মাথায় বাবাকে বঁটির কোপে বসিয়ে দিল ছেলে। এমনটাই অভিযোগ উঠেছে ছেলে প্রলয় অধিকারীর বিরুদ্ধে। আক্রান্ত জয়দেব অধিকারীকে ক্যানিং হাসপাতালে ভরতি করা হয়েছে। যদিও ছেলের বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে নারাজ আক্রান্তের স্ত্রী বুবুন অধিকারী। তাঁর পালটা অভিযোগ, বচসার জেরে পড়ে গিয়ে মাথা ফেটেছে প্রকৃত ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার ঘুটিয়ারি শরিফের পূর্ব পিয়ালিতে।  

পুলিশ জানিয়েছে, পেশায় বিদ্যুতের মিস্ত্রি জয়দেববাবু প্রায়ই মদ্যপ অবস্থায় বাড়ি ফেরেন। বুধবার রাতে মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে স্ত্রী ও ছেলে মেয়েদের মারধর করতে শুরু করেন। সেই সঙ্গে কটূক্তিও চলছিল। এই সময়ই বড় চেলে প্রলয় বাবার কাছে কলেজের মাস মাইনে চাইতে আসে। অভিযোগ, প্রলয়কেও গালিগালাজ করতে থাকেন জয়দেববাবু। সেই সময় ধাক্কাধাক্কিতে পড়ে গিয়ে তাঁর মাথা ফেটে যায়। যদিও হাসপাতালে চিকিৎসাধীন জয়দেব অধিকারীর দাবি, ছেলে তাঁকে বঁটির কোপ মেরেছে। এদিকে স্বামীর এই দাবি মানতে নারাজ স্ত্রীও। দম্পতির পরস্পর বিরোধী মন্তব্যের পরিপ্রেক্ষিতে তদন্তে নেমেছে পুলিশ। প্রলয় অধিকারীকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

[বিয়ের সম্বন্ধ দেখতে এসে পাত্রীর টাকা-মোবাইল ছিনতাই হবু বরের]

স্থানীয়রা জানিয়েছেন প্রলয়দের বাড়িতে নিত্য অশান্তি লেগে থাকে। মদ্যপ হয়ে বাড়ি ফিরে ছেলেমেয়েদের সঙ্গে স্ত্রীকেও নিত্য মারধর করেন জয়দেববাবু। সেই সঙ্গে সংসার খরচের টাকা চাইলেই জোটে গালিগালাজ। এদিনও নিত্য অশান্তিই শুরু হয়েছিল। আঘাতের জেরে আক্রান্ত জয়দেববাবুকে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভরতি করা হয়। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটলে ক্যানিং হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

[যৌন অক্ষমতা! পঙ্গু স্বামীকে খুন করে মৃতদেহ ঝুলিয়ে দিলেন স্ত্রী!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে