Advertisement
Advertisement
Lottery

লটারির এক টিকিটই ফেরাল ভাগ্য! রাতারাতি কোটিপতি হলেন লরির খালাসি

পুরস্কারের টাকায় কী করবেন তিনি? জানালেন ইচ্ছের কথাও।

Man worked as lorry driver assistant, won lottery worth 1 crore | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:May 5, 2023 12:25 pm
  • Updated:May 5, 2023 12:29 pm

অর্ক দে, বর্ধমান: এক লটারির (Lottery)টিকিটেই ভাগ্য ফিরে গেল লরির খালাসির! কোটিপতি হয়ে গেলেন পূর্ব বর্ধমানের রায়না (Raina) থানার বাসিন্দা সুজলচন্দ্র কোনার। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। লটারির টিকিট কেটে কোটিপতি হওয়ায় পর সুজলচন্দ্রের সংসারে সুখ ফিরেছে। লরির হেল্পার থেকে রাতারাতি হয়ে গেলন কোটিপতি।

একেই বলে ভাগ্য! লটারির টিকিট কাটতেই পুরস্কার। কোটি টাকা পেয়ে গেলেন পেশায় লরির খালাসি (Helper) সুজলচন্দ্র কোনার। তাঁর বাড়ি রায়না ১ ব্লকের শ্রীধর এলাকায়। বৃহস্পতিবার এই খবর পেয়েই আনন্দে উচ্ছ্বসিত তিনি ও তাঁর পরিবার। লটারিতে জেতা পুরস্কারের চেকটি হাতে পেয়েছেন তিনি। আর ব্যাংকে গিয়ে সেই টাকা ভাঙানোর পর জমি (Land) কেনার ইচ্ছেপ্রকাশ করেছেন সুজলবাবু।

Advertisement

[আরও পড়ুন: কর্ণাটকে বজরং দলকে নিষিদ্ধ করার আশ্বাস! মধ্যপ্রদেশে কংগ্রেসের পার্টি অফিস ভাঙচুর হিন্দুত্ববাদীদের]

যে লটারি সেন্টার থেকে টিকিট কেটে কোটিপতি (Crorepati)হলেন লরির খালাসি সুজলচন্দ্র কোনার, সেখানকার কর্ণধার আকাশ সাঁতরা জানান, এতদিন ধরে বিভিন্ন ধরনের পুরস্কার গ্রাহকরা পেয়েছেন। কিন্তু এত বড় অঙ্কের টাকার প্রথম পুরস্কার হিসেবে কেউ পায়নি তাঁর দোকানে। বৃহস্পতিবার এক কোটি টাকার পুরস্কার জেতে নিয়েছেন সুজলচন্দ্র কোনার। তাতে আনন্দিত আকাশও।

Advertisement

[আরও পড়ুন: ঘূর্ণিঝড় ‘মোকা’ কতটা প্রভাব ফেলবে বাংলায়? কী জানাল হাওয়া অফিস?]

ইতিমধ্যেই ওই লটারি টিকিট জমা দেওয়া হয়েছে সেহারা পুলিশ ফাঁড়িতে। যিনি লটারি ১ কোটি টাকা জিতেছেন, তিনি দরিদ্র পরিবারের সন্তান বলে জানিয়েছে পুলিশ। আর সেই কারণে তিনি নিরাপত্তা চেয়েছেন। পুলিশ জানিয়েছে, তাঁকে যথাযথ সম্ভব নিরাপত্তা দেওয়া হয়েছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ