১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কেন বারবার দুর্ঘটনার কবলে শুভেন্দু অধিকারীর কনভয়? গুঞ্জনের মাঝেই সরানো হল মারিশদা থানার ওসিকে

Published by: Tiyasha Sarkar |    Posted: August 24, 2022 12:04 pm|    Updated: August 24, 2022 12:04 pm

Many OCs of Purba Bardhaman Police Stations reshuffled | Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বারবার পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) মারিশদা এলাকায় দুর্ঘটনার কবলে পড়েছে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) কনভয়। তা নিয়ে নানামহলে বিভিন্ন প্রশ্নও উঠেছে। এই পরিস্থিতিতে পূর্ব মেদিনীপুরের একাধিক থানার ওসি বদল। তার মধ্যে রয়েছেন মারিশদা থানার ওসিও।

মঙ্গলবার রাত ১১ টা নাগাদ একটি নির্দেশিকা মিলেছে জেলা পুলিশ সূত্রে। সেই নির্দেশিকা অনুযায়ী, মারিশদা-সহ একাধিক থানার ওসিকে বদল করা হচ্ছে। মারিশদা (Marishda) থানা থেকে ওসি রাজু কুণ্ডুকে সরানো হচ্ছে পটাশপুরে। সেখানেও তিনি ওসি পদের দায়িত্বই পাচ্ছেন। এদিকে মারিশদায় আসবেন কাঁথি থানার এসআই সৌমেন গুহ। পটাশপুরের ওসি দীপক চক্রবর্তীকে পাঠানো হচ্ছে দিঘা মোহনা থানায়। দিঘা মোহনা থানার ওসি অমিত দেবকেও সরানো হচ্ছে। খেজুরি থানার দায়িত্ব পাচ্ছেন তিনি। খেজুরি থানার ওসি কামের হাসিদকে পাঠানো হচ্ছে কাঁথি থানায়। জেলা পুলিশ সূত্রে খবর, এটা একেবারেই রুটির বদলি। যদিও এর সঙ্গে শুভেন্দুর কনভয়ের দুর্ঘটনার যোগ রয়েছে বলেই দাবি বিভিন্নমহলের।

[আরও পড়ুন: পাখির চোখ ২০২৪ লোকসভা নির্বাচন, এবার মোদিকে নিয়ে বাংলায় বই প্রকাশ করবে বিজেপি!]

প্রসঙ্গত, গত সোমবার মারিশদা থানার বেতালিয়া এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারির কনভয়ের বুলেট প্রুফ গাড়িটি। উলটো দিক থেকে আসার লরির ধাক্কায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় গাড়িটি। দিন কয়েক আগেও মারিশদা থানা এলাকায় শুভেন্দু অধিকারীর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। বারবার দুর্ঘটনা আর তার মাঝেই থানার ওসি বদল ঘিরে জোর গুঞ্জন শুরু হয়েছে।

[আরও পড়ুন: গা ঢাকা দিয়েও শেক্ষরক্ষা হল না, অবশেষে সিবিআইয়ের হাতে আটক অনুব্রত ও সুকন্যা ঘনিষ্ঠ বিদ্যুৎবরণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে